বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দক্ষিণ সুনামগঞ্জ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন নুরুল হুদা মুকুট -নিউ টাইমস২৪ টানা ২য় বারের মতো এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত সুনামগঞ্জের কৃতি সন্তান খায়রুল হুদা চপল সুনামগঞ্জের গুচ্ছগ্রামে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী রিপন গ্রেপ্তার তাহিরপুরে তৃতীয় লিঙ্গের উরমিলাকে মারধরের ঘটনায় অভিযোগ দায়ের বিয়ের ৪দিন পর তাহিরপুরে নববধূর আত্মহত্যা-নিউ টাইমস২৪ নন্দী গ্রামে চমক দেখালেন মমতা ব্যানার্জী-নিউ টাইমস২৪ তাহিরপুরে যাদুকাটা নদীর তীরে বালু পাথর জব্দ করেছে টাস্ক ফোর্স আজ শক্তিশালী কালবৈশাখী ঝড় আঘাত আনতে পারে – নিউ টাইমস২৪ সুনাম মানবিক সংগঠনের উদ্যোগে ভাসমান ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ
অটো রিকশা ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৪জন আহত

অটো রিকশা ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৪জন আহত

স্টাফ রিপোর্টারঃ শাল্লা উপজেলায় অটো রিকশা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪জন আহত হয়েছেন। সোমবার আনুমানিক বিকাল ৩টায় উপজেলার সুখলাইন নয়াহাটি মোড়ে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন উপজেলার হরিপুর গ্রামের সত্যেন্দ্র চক্রবর্তী (৩৬) আনন্দপুর গ্রামের বিকাশ রায়(৩০), গোবিন্দপুর গ্রামের রাকু দাস(৩৫)। এই দুর্ঘটনায় হরিনগর গ্রামের এক মহিলাও আহত হয়েছেন। কিন্তু উনার পরিচয় জানা যায়নি। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আড়াইটায় সুখলাইন নয়াহাটির পাশে ঘুঙ্গিয়ারগাঁও থেকে আসা মটর সাইকেল ও আনন্দপুর থেকে আসা অটো রিকশাটি মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আহতদের স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসজ তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদের মধ্যে বিকাশ রায় ও রাকু দাসের অবস্থা খুবই গুরুতর।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডা.কামরুল হাসান জানান, দুর্ঘটনায় আহত ৪জনকে নিয়ে স্থানীয়রা হাসপাতালে আসেন। প্রত্যেক রোগীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে এদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT