রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৫০ অপরাহ্ন১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান
অনলাইনে সক্রিয় করার সাংগঠনিক নির্দেশ তথ্য, গবেষণা ও প্রচার সেল গঠন

অনলাইনে সক্রিয় করার সাংগঠনিক নির্দেশ তথ্য, গবেষণা ও প্রচার সেল গঠন

বিশেষ প্রতিনিধিঃ প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিষ্ঠিত রাজনৈতিক দল জাতীয় পার্টি। দলটি বরাবরই দেশের রাজনৈতিক সংকটে ফ্যাক্টর হিসেবে পরিচিতি পেয়েছে। দ্বিতীয় দফায়ও এরশাদ প্রতিষ্ঠিত জাতীয় পার্টি বাংলাদেশ জাতীয় সংসদের প্রধান বিরোধী দল।

এরশাদের পর দলটির সম্মেলনে চেয়ারম্যান হয়েছেন গোলাম মোহাম্মদ কাদের। এরআগে মৃত্যুপূর্বে হুসেইন মুহম্মদ এরশাদ সাংগঠনিক নির্দেশে ও সংবাদ সম্মেলন করে দলের দায়িত্ব ছোট ভাই জিএম কাদেরের হাতেই তুলে দেন।

হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টির সকল কার্যক্রম অনলাইন করার জন্য ডিজিটাল প্রচার সেল ঘোষণা করেছিলেন। তবে কার্যক্রম থমকে থমকে চলছিল।

পার্টির সকল কার্যক্রম অনলাইনে সক্রিয় করার জন্য মঙ্গলবার (১২ মে) এক সাংগঠনিক নির্দেশে- ‘তথ্য, গবেষণা এবং প্রচার সেল’ নামে নতুন সেল গঠিত এবং পরিচালনার দায়িত্ব অর্পন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি (জিএম কাদের)।

পার্টির সকল কার্যক্রম অনলাইন ভিত্তিক পরিচালনার যৌথ দায়িত্ব পেয়েছেন জাতীয় পার্টির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু এবং প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাংগঠনিক নির্দেশে- দায়িত্ব পালনে নবগঠিত তথ্য, গবেষণা ও প্রচার সেলকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করার জন্য জাতীয় পার্টি এবং পার্টির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নির্দেশ প্রদান করেছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভরায়।

শেয়ার করুন
  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT