শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৭:৪১ পূর্বাহ্ন৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে উদযাপন পরিষদের মৌন শোক পালন তাহিরপুরে ঢলের পানিতে ভেসে এসে লোকালয়ে ধরা পড়ল অজগর সাপের বাচ্চা সার্চ মানবাধিকার সোসাইটির বর্ধিত সভা অনুষ্ঠিত জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ’র করোনা রিপোর্ট পজিটিভ দোয়া চেয়েছেন পরিবার বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ফেরদৌস আরা পাখি এস টিভির প্রতিনিধি শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শোকের মাসে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ দেশের জন্য কাজ করে যাচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী মানবিক নেত্রী ফেরদৌস আরা পাখি মানবাধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু ছিলেন “গ্রেট হিরো” সার্চ চেয়ারম্যান খাঁন রেজাউল ইসলাম রেজা রাষ্ট্রীয় নীতি নির্ধারকদের কাছে বিচার চাইলেন সার্চ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম রেজা
অনলাইন পোর্টাল নিউ টাইমস্২৪ ডটকম পরিবারের পক্ষ থেকে দেশ বিদেশের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা

অনলাইন পোর্টাল নিউ টাইমস্২৪ ডটকম পরিবারের পক্ষ থেকে দেশ বিদেশের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা

সুনামগঞ্জের জনপ্রিয় অনলাইন পত্রিকা “নিউ টাইমস্২৪ ডটকম এর পক্ষ থেকে দেশবাসীকে জানাই পবিত্র ঈদ-উল- আয্হার শুভেচ্ছা ও অভিনন্দন।

আমাদের অনলাইন পোর্টাল সম্মানিত প্রিয় পাঠক, লেখক, প্রতিনিধি ও শুভাকাঙ্ক্ষী সহ সবাইকে জানাই পবিত্র ঈদ-উল আয্হার শুভেচ্ছা ও অভিনন্দন।

সব ভেদাভেদ ভুলে একে অপরকে ভালোবাসা, সাম্য, সৌহার্দ্য, মিলনের মাধ্যমে উদ্ভাসিত হোক সকলের ঈদ।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই উৎসব। ঈদ যে আনন্দের বার্তা বয়ে আনে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদ আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। তাই মুসলমান সম্প্রদায়ের মানুষ সব ধর্ম-বর্ণ-গোত্রের প্রতিবেশীদের নিয়ে তাদের সবচেয়ে বড় উৎসব বরণের জন্য প্রস্তুত।

ত্যাগের মহিমায় ভাস্বর এই ঈদ। কুরবানি আমাদেরকে সকল মনের পশুত্ব ত্যাগ করে মানবতায় উজ্জীবিত হওয়ার শিক্ষা দেয়। আমাদের আত্মিক পরিশুদ্ধি অর্জন করতে সহায়তা করে। ফলে আমরা সংকীর্ণতা ও ভেদাভেদ ভুলে সবাইকে কাছে টেনে নেয়ার পথে এগোয়। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। কুরবানির সাথে যে এসব নেতিবাচকতাও নিঃশেষ হয়, সেটাই আমাদের কামনা।

ঈদ উৎসব উদযাপনের জন্য বিপুলসংখ্যক কর্মজীবী মানুষ রাজধানী ঢাকা ও অন্যান্য বড় শহর থেকে পরিবার-পরিজনসহ গ্রামের বাড়ি যান। নাড়ির টানে বাড়ি ফিরে পরিবারের সবাই মিলে আনন্দ উল্লাস করে ঈদ উদযাপন করেন। ঈদ শেষে সবাই আবার ফিরে নিজ কর্মস্থলে। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবার চলার পথ হোক নিরাপদ।

বর্তমানে বিশ্বব্যাপী মহামারি চলছে। তাই এই ঈদে আমাদের করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ভয়াবহতা ভুলে গেলে চলবে না। আমাদের উচিত সর্বোচ্চ সতর্কতা ও সাবাধানতা অবলম্বন করা। ঈদের আনন্দ বিষাদে পরিণত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। তাই সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করার অনুরোধ করছি।

ঈদ হোক আনন্দময়। সবাইকে আবারওে নিউ টাইমস্ ২৪ ডটকমের পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়ে শেষ করছি। ঈদ মোবারক !

শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT