সোমবার, ২৫ মে ২০২০, ১২:৪২ অপরাহ্ন১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ইরাক এসে ঈদ ভুলে গেছি শিহাব যুবলীগ নেতা লুৎফর রহমান নাঈমের উদ্যোগে খাদ্য বিতরণ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি চেয়ারম্যান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী আ স ম মিছবাহ ও ফেরদৌস আরা পাখি সুনামগঞ্জ বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার পবিত্র ঈদুল ফিতরে ৭নংওয়ার্ডসহ সুনামগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানান জুয়েল আহমদ সুনামগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান আরিফ উল আলম দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
অসত্য রিপোর্ট প্রকাশ করায় ক্ষোভ প্রকাশ করলেন স্বনামধন্য ব্যবসায়ী-নিউ টাইমস্২৪

অসত্য রিপোর্ট প্রকাশ করায় ক্ষোভ প্রকাশ করলেন স্বনামধন্য ব্যবসায়ী-নিউ টাইমস্২৪

অনলাইন পত্রিকা দৈনিক সুনামকণ্ঠের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের গুরুতর অভিযোগ এনেছেন এক ব্যাবসায়ী। নীচে অভিযোগটি হুবুহু তুলে ধরা হল।

প্রিয় সুনামগঞ্জ বাসী,
আসসালামুয়ালাইকুম।
আমি মোঃ তৌহিদূর রহমান মাছুম ডাঃ এম এ লেইস সেন্টার, ডি এস রোডে, সুনামগঞ্জে অবস্থিত বাংলাদেশ সরকার ও স্থানীয় প্রশাসনের সকল আইন অনুমতি মেনে মেসার্স মাছুম ট্রেডার্স নামে ব্যাবসা প্রতিষ্ঠান অত্যন্ত সুনাম এবং সততার সাথে দীর্ঘদিন যাবত পরিচালনা করে আসছি। উল্লেখ্য মাছুম ট্রেডার্স আমাদের পারিবারিক ব্যাবসা প্রতিষ্ঠান এবং একই নামে দীর্ঘ ৪০ বছর থেকে আমরা এই ব্যাবসার সাথে জড়িত। কালক্রমে সাফল্যের ধারাবাহিকতায় মাছুম ট্রেডার্স আজ সমগ্র জেলায় একটি আদর্শ ও বৃহৎ প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

আমি অত্যন্ত পরিতাপের সাথে লক্ষ করেছি যে, সুনামগঞ্জের কিছু দুষ্কৃতিকারী এবং কিছু অসাধু সাংবাদিক আমার বিরুদ্ধে অপ্প্রচার করে আমার এবং আমার পরিবারের মান সম্মান ক্ষুণ্ণ করার প্রচেষ্টায় লিপ্ত রয়েছে। গত ২৩ শে রাত ৮:৫৪ মিনিটে মার্চ “ইয়াসিন আরেফিন তুষার” নামের এক দুষ্কৃতিকারী আমার প্রতিষ্ঠানের ছবি সহ মান হানিকর মন্তব্য ফেইসবুকে পোস্ট করে আমাকে এবং আমার পরিবারকে সামাজিক ভাবে হেয় করার চেষ্টা চালায়। একই তারিখে দিবাগত রাত ১১:৪২ মিনিটে সুনামগঞ্জের সমালোচিত সাবেক ইমাম মওলানা আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ আম্মার নামে আরেক দুষ্কৃতিকারী ফেইসবুকে তার নিজের ওয়ালে পোস্ট করে এবং একইভাবে আমাকে হেয় করার প্রচেষ্টায় লিপ্ত থাকে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে দেশ ও জাতির এই ক্রান্তিলগ্নে এই বিষয়টি অধিক গুরুত্ব না দিয়ে আমি ও আমার পরিবার এড়িয়ে যেতে থাকি। কিন্তু গত ২৪ শে মার্চ ২০২০ রাত ৮:০৯ ঘটিকায় দৈনিক সুনামকণ্ঠ পত্রিকার অজ্ঞাতনামা এক অসাধু সাংবাদিক ইয়াসিন আরেফিন তুষার ও আম্মার আলীর ফেইসবুকের স্ট্যাটাস হুবুহু কপি করে আমার প্রতিষ্ঠান মাছুম ট্রেডার্স এর বিরুদ্ধে ভূল এবং অসম্পূর্ণ সংবাদ প্রকাশ করে যা আমার দৃষ্টিগোচর হয়। উক্ত অসাধু সাংবাদিক মোহাম্মদ আম্মারের ফেইসবুক স্ট্যাটাস এর বরাত দিয়ে “ব্যাবসায়ীর অতি চালাকি: ষ্টেশনারিজের দোকান রাতারাতি বদলে গেল মুদির দোকানে” শিরনামে দৈনিক সুনামকণ্ঠ নামক পত্রিকায় একটি উদ্দেশ্যমূলক মিথ্যা সংবাদ প্রকাশ করে। পাশাপাশি সুনামগঞ্জ পৌরসভার লাইসেন্স পরিদর্শক আমির আলীর বরাত দিয়ে আমার ব্যাবসা প্রতিষ্ঠান মেসার্স মাছুম ট্রেডার্স ষ্টেশনারী ক্যাটাগরিতে ২০১৯-২০ অর্থবছরের ট্রেড লাইসেন্স গ্রহণ করি বলেও তথ্য প্রকাশ করে। উল্লেখিত লাইসেন্স ক শ্রেনীর যার নাম্বারঃ ৩৯৫ যা আমি পৌরসভা থেকে গ্রহণ করেছি।

আমার ব্যাবসায়িক সাফল্য ও দীর্ঘ পথ পরিক্রমায় ব্যাবসায়িক পরিবর্তন ও পরিবর্ধনে আরও বিভিন্ন পণ্য বিক্রয় ও বাজারজাত করনের লক্ষে বাংলাদেশ সরকারের আইনের প্রতি অনুগত থেকে যথাযথ অথরিটির কাছ থেকে সকল ধরনের প্রয়োজনীয় লাইসেন্স ও অনুমতিপ্ত্র আমি অনেক আগেই গ্রহণ করি যার মধ্যে কৃষিপণ্য ও খাদ্যশস্য বিক্রয় অনুমতি, শিশুখাদ্য বিক্রয় অনুমতি, বাংলাদেশ টি বোর্ডের লাইসেন্স সহ প্রাত্যহিক বিক্রিত পণ্য সংক্রান্ত যথাযথ লাইসেন্স ও অনুমতিপ্ত্র নেয়ার পরেই আমি আমার প্রতিষ্ঠানে সকল পণ্য বিক্রয় করছি।

যথাযথ তদন্ত না করে ফেইসবুক স্ট্যাটাসের উপর ভিত্তি করে আমার প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপমানজনক রিপোর্ট প্রকাশ করা সম্পূর্ণভাবে অপেশাদার ও হ্লুদ সাংবাদিকতার সামিল যা আমার এবং আমার পরিবারের মান সম্মানকে সামাজিকভাবে হেয় করেছে। একজন শিক্ষিত ও সচেতন নাগরিক হিসেবে আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এবং ভবিষ্যতে এই ধরনের চেষ্টা অব্যাহত থাকলে আমি আইনের আশ্রয় গ্রহণ করতে বাধ্য থাকব।

গত ২৫/০৩/২০২০ তারিখে দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বরাবর লিখিত অভিযোগ পেশ করলে তারা একটি সংশোধিত প্রতিবেদন ছাপায়। পাশাপাশি “নিউ টাইমস ২৪” ও “এসটিভি নিউজ বাংলা” নামের সুনামগঞ্জের বহুল পাঠিত দুইটি অনলাইন পত্রিকা আমার প্রতিবাদটি ছাপায়।

পরিশেষে আমি আপনাদের কাছে অন্রুধ করছি, উক্ত অসত্য সংবাদ ও মিথ্যা ফেইসবুক স্ট্যাটাসে বিশ্বাস করে বিভ্রান্ত হবেন না। মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় সহ দেশ ও জাতির এই ক্রান্তিলগ্নে সবাইকে নিরাপদে থাকার জন্য অনুরোধ করছি।

মোঃ তৌহিদূর রহমান মাছুম
মেসার্স মাছুম ট্রেডার্স
ডাঃ এম এ লেইস সেন্টার
ডি এস রোড, সুনামগঞ্জ(বিজ্ঞাপন আকারে)

শেয়ার করুন
  • 162
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT