মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১০:০৭ পূর্বাহ্ন১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ইরাক এসে ঈদ ভুলে গেছি শিহাব যুবলীগ নেতা লুৎফর রহমান নাঈমের উদ্যোগে খাদ্য বিতরণ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি চেয়ারম্যান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী আ স ম মিছবাহ ও ফেরদৌস আরা পাখি সুনামগঞ্জ বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার পবিত্র ঈদুল ফিতরে ৭নংওয়ার্ডসহ সুনামগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানান জুয়েল আহমদ সুনামগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান আরিফ উল আলম দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
অসহায় ও কর্মহীন মানুষদের সহযোগিতা করে প্রশংসিত হচ্ছেন ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪

অসহায় ও কর্মহীন মানুষদের সহযোগিতা করে প্রশংসিত হচ্ছেন ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ করোনা দূর্যোগে জেলার বিভিন্ন এলাকায় সচেতনতামূলক কার্যক্রম ও অসহায় মানুষদের সহযোগিতা করে প্রশংসিত হচ্ছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নান্দনিক সুনামগঞ্জের রুপকার জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। উল্লেখ্য গত ৭ এপ্রিল সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে মাঠে থেকে জনগণের মধ্যে সচেতনতা ও সহায়তা কার্যক্রম পরিচালনা করছেন বলে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীকে অবগত করেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। এ বিষয়টিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
এদিকে আজ ৮ এপ্রিল বুধবার সুনামগঞ্জ পৌর শহরের হাছননগর, আফতাব নগর, সুলতানপুর, পূর্ব সুলতানপুর, শান্তিবাগ, হাসনবাহারসহ বিভিন্ন এলাকায় ৫৮০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন ব্যারিস্টার ইমন। তিনি বাড়ি বাড়ি এসব খাদ্য সহায়তা পাঠিয়ে দিয়েছেন।
এছাড়াও এর আগে বিশ্বম্ভরপুর উপজেলার, কোরবাননগর, কাঠইর, সোনাপুর বেদেপল্লী, হালুয়ারঘাট, বুড়িস্থল, বিটগঞ্জ, আলমপুরসহ বিভিন্ন গ্রামে প্রায় আরো ৪০০০ হাজার মানুষকে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেছেন। করোনা দূর্যোগে অবরুদ্ধ অসহায় মানুষকে আরো সহায়তার জন্য তিনি প্রস্তুত আছেন বলে জানা গেছে। তিনি এই দূর্যোগে মানুষকে জরুরি স্বাস্থ্যসেবা দিতেও প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
হালুয়ারগাও গ্রামের দিনমজুর ফোছনা বেগম বলেন, এক সপ্তাহ আগে আক্তা রাইতে দেখি আমার ভাঙ্গা দুয়ারে কেলায় টুকা দের। বারইয়া দেখি ইমন সাব। তাইনের আতো একটা প্যাকেট। তাইন আমার আতো প্যাকেটটা দিয়া ভালাবুরা জিগাইছন। তাইন খইছন এই বিপদো আল্লার উপর ভরসা রাইখতাম। আর খইছইন শেখ হাসিনা মাইনসের লাগি এই বিপদের সময় সবতা খরবা। আমি তাইনের সায্য ফাইয়া খুশি।
ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেন, গত একমাস ধরে করোনার এই দুঃসহ সময়ে ঘুরে ঘুরে মানুষের কষ্ট দেখছি। এই সময়ে মানুষদের মধ্যে সচেতনতা কার্যক্রম পরিচালনার পাশাপাশি কয়েক হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি। বিভিন্ন এলাকায় ঘরে ঘরে গিয়ে নিজে এবং কর্মীদের মাধ্যমে খাদ্য সামগ্রী সহায়তা বিতরণ করেছি। তিনি আরো বলেন এই করোনা দূর্যোগে আমি সুনামগঞ্জ জেলা বাসীর সাথে আছি সব সময় থাকবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন
  • 424
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT