মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিনিয়র রিপোর্টার রোজিনাকে আটক রেখে হেনস্তা করায় সার্চ সংগঠনের তীব্র নিন্দা সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল ঈদুল ফিতরে জুবিলীয়ান ৯৯ব্যাচের মিলন মেলা ও প্রীতি ফুটবল ম্যাচ শাল্লা বাসীসহ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ওসি নুর আলম সুনামগঞ্জে সদর যুবলীগের উদ্যোগে খাইরুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত। দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী বিপাশা জান্নাত স্বপনা দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ম. জয়নুল আবেদীন রোজ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান খন্দকার মজ্ঞুর আহমেদ
অসহায় ও সুবিধা বঞ্চিতদের পাশে ত্রাণ নিয়ে দাঁড়ালেন ২৮ ব্যাটালিয়ন বিজিবি

অসহায় ও সুবিধা বঞ্চিতদের পাশে ত্রাণ নিয়ে দাঁড়ালেন ২৮ ব্যাটালিয়ন বিজিবি

শাবজল হোসাইন,স্টাফ রিপোর্টার:নভেল করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে সুনামগঞ্জ জেলার ৬ টি উপজেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকার ১(এক)হাজার কর্মহীন-অসহায় মানুষের মধ্যে,বিদ্যানন্দ ফাউন্ডেশন’র ত্রাণ বিতরণ করেছেন সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন(বিজিবি)।

আজ (০৯ মে) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে,করোনা ভাইরাস সম্পর্কিত স্বাস্থ্যবিধি মেনে তাহিরপুর উপজেলার লাউড়েরগড়,চাঁনপুর ও ট্যাকেরঘাট সীমান্ত এলাকার ২২৫ জন অসহায়,হতদরিদ্র,সুবিধা বঞ্চিত লোকের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক লে কর্নেল মাকসুদুল আলম ।
বিদ্যানন্দ ফাউন্ডেশনের পাঠানো এই ত্রাণ সমগ্রীর মধ্যে ছিল, ৬ কেজি চাল,২ কেজি আটা,১ কেজি ডাল,১ কেজি ছোলা বুট, আধা কেজি তৈল ও আধা কেজি লবণ।
অপরদিকে গত ০৭ ও ০৮ মে আরো ৭৭৫ জন অসহায়,হতদরিদ্র, সুবিধা বঞ্চিত ব্যক্তিদেরও এমন খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন-সিলেট সেক্টর কমান্ডার কর্নেল মাহমুদ মাওলা ডন,সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক লে কর্নেল মাকসুদুল আলম,ট্যাকেরঘাট কোম্পানি কমান্ডার দিলোয়ার হোসাইন,স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পত্র-পত্রিকার সাংবাদিকগণ।
এবং ত্রাণ বিতরণ শেষে উপস্থিত সকলের সাথে সেক্টর কমান্ডার মাহমুদ মাওলা ডন মতবিনিময় করেন ও বিরাজমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করনীয় সম্পর্কে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন
  • 110
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT