শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৮ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
অসহায় ১০০ পরিবারকে এক লাখ টাকা দিলেন সৌদিআরব প্রবাসী মো. সমির উদ্দিন

অসহায় ১০০ পরিবারকে এক লাখ টাকা দিলেন সৌদিআরব প্রবাসী মো. সমির উদ্দিন

সুনামগঞ্জ প্রতিনিধি :
করোনা ভাইরাসে ঘরবন্দি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের হতদরিদ্র, অসহায়, দিনমজুর ও অসচ্ছল ১০০ টি পরিবারকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগদ এক লাখ টাকা দিয়েছেন সৌদিআরব প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সৌদিআরব জেদ্দা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সমির উদ্দিন।
সৌদিআরব প্রবাসী মো. সমির উদ্দিরেন ব্যাক্তিগত তহবিল থেকে মঙ্গলবার দুপুরে দোহালিয়া ইউনিয়নের রাজনপুর গ্রামের নিজ বাড়ীতে এই নগদ টাকা তাদেরকে দেন।
এসময় প্রতিজনকে নগদ এক হাজার টাকা করে ১০০ জনকে এক লাখ টাকা বিতরণ করা হয়।
এসময় নগদ টাকা বিতরণ করেন সৌদিআরব প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সৌদিআরব জেদ্দা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সমির উদ্দিনের বড় ভাই অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মো. রফিক উদ্দিন ও তার ছেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাদুর হোসেন রনি।
সৌদিআরব প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সৌদিআরব জেদ্দা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সমির উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারণে অনেক মানুষ কাজকাম করতে পারছে না। ঘরে বন্দি হয়ে রয়েছে। ভালো করে দু’মুঠো খাবারও খেতে পারছে না। এ অবস্থায় আমি এর আগেও মানুষদেরকে সহযোগিতা করে আসছি। আসন্ন পবিত্র ঈদুল ফিতরে মানুষ দু’মুঠো খেয়ে ঈদ পালন করতে পারে সেজন্য তাদেরকে নগদ টাকা দিয়ে সহযোগিতা করেছি। যাদের ঘরে খাবার ছিল না তাদের ঘরে ত্রাণ পাঠিয়ে দিয়েছি। রমজানে ইফতার সামগ্রী পাঠিয়েছি। আমি আশা করবো যারা প্রবাসে আছে তারা সবাই যদি বাংলাদেশে ঘরবন্দি মানুষের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT