সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৩৪ পূর্বাহ্ন১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে
আওয়ামীলীগের সিলেট বিভাগীয় দায়িত্ব পেলেন সাখাওয়াত হোসেন শফিক।

আওয়ামীলীগের সিলেট বিভাগীয় দায়িত্ব পেলেন সাখাওয়াত হোসেন শফিক।

নিউ টাইমর্স২৪ডেস্কঃ সাখাওয়াত হোসেন শফিক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পাচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন শফিক। এ ছাড়া দেশের আট বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ড দেখভালের জন্য ৮ জন সাংগঠনিক সম্পাদকের মধ্যে দায়িত্ব বণ্টন করা হয়েছে। সাখাওয়াত হোসেন শফিককে দায়িত্ব দেওয়া হয়েছে সিলেট বিভাগে।

বুধবার (৮ জানুয়ারি) রাতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নতুন নেতা নির্বাচন ও দায়িত্ব বণ্টন করেন। আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের পর গতকাল বুধবার রাতে শেখ হাসিনা কেন্দ্রীয় কমিটিতে ফাঁকা থাকা একটি সাংগঠনিক সম্পাদক পদে নতুন নেতা নির্বাচন করেন।

কে এই সাখাওয়াত হোসেন শফিক?

শফিক বগুড়া-৬ নির্বাচনী এলাকার। এর আগে তিনি আওয়ামী কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের (লিয়াকত-বাবু) সাবেক সহসভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ২১তম কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করার পর গত ৩ জানুয়ারি প্রথম কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা অনুষ্ঠিত হয়।

সভায় গঠিত নতুন কমিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলেও সাংগঠনিক সম্পাদকসহ সাতটি পদ খালি রাখা হয়েছিল।সংগ্রহ

শেয়ার করুন
  • 111
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT