মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:১৩ অপরাহ্ন৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের আলোচনা সভা পরিকল্পনা মন্ত্রীর সুস্থতা কামনা করে সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির দোয়া মাহফিল আপনারা নৌকায় বিজয় নিশ্চিত করুন -ব্যারিস্টার ইমন তেঘরিয়া প্রিমিয়ারলীগ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জুয়েল আহমদ পূর্বপাগলা উচ্চ বিদ্যালয়ে ৩টি পদে নিয়োগ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন সুনামগঞ্জে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জুয়েল আহমদের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত লন্ডনে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা’র) ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুক্তরাজ্যে বঙ্গবন্ধু সৈনিকলীগের কার্য্যকরী কমিটি ঘোষণা তাহিরপুরে সাংবাদিক আহাম্মদ কবির এর পেইজবুক আইডি হ্যাকড ক্লোন দিরাই এডুকেশন ট্রাস্ট থেকে হারুন মিয়ার স্ব ইচ্ছায় অব্যাহতি
আওয়ামীলীগ সাধারন মানুষের পাশে আছে সব সময় থাকবে-ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪

আওয়ামীলীগ সাধারন মানুষের পাশে আছে সব সময় থাকবে-ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধি:
করোনা ভাইরাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে সুনামগঞ্জের অসহায় মানুষজনের মধ্যে খাদ্যসামগ্রী দিয়ে সহায়ত অব্যাহত রেখেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।
শনিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সমাজের সবচেয়ে অবহেলিত সদর উপজেলার বেতগঞ্জ বাজারে ২শতাধিক পরিাবরের মাঝে চাল,ডাল,আলু,তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী কালাম,মোল্লাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছালিক মিয়া,সাধারন সম্পাদক হোসেন আলী সহ প্রশাসনের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে আমরা আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী সমাজের অবহেলিত ও অসহায় মানুষজনের পাশে থেকে তাদের খাদ্য সহায়তা করে যাচ্ছি। আওয়ামীলীগ সব সময় সাধারন মানুষজনের পাশে অতীতে ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতে ও পাশে থাকবে বলে জানান। এই করোনা ভাইরাস বিশ্বে মহামারী হিসেবে দেখা দিলেও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষনায় দেশের মানুষ সাড়া দিয়ে নিজ নিজ ঘরে অবস্থান করায় এই ভাইরাসের প্রার্দুভাব দেশে তেমন একটা বিস্তার লাভ করেনি। প্রতিটি মানুষজনকে সচেতন হয়ে সমাজের প্রতিটি মানুষকে সচেতন করলে আমরা সবাই নিরাপদে থাকব বলে তিনি উল্লেখ করেন। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী কালাম বলেন,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যতদিন রাষ্ট্রিয় ক্ষমতায় থাকবেন ততোদিন দেশের মানুষ যেকোন র্দূযোগে কাউকে না খেয়ে মরতে দেয়া হবে না। শেখ হাসিনার সরকার যেকোন র্দূযোগে এই দেশের জনগনের পাশে আছে আগামীতে ও থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন
  • 928
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT