মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
২নং রঙ্গারচর ইউপি নির্বাচন আওয়ামী লীগের মনোনয়ন চান সাব্বির রহমান ফারুক সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন বঙ্গবন্ধু শেখ হাসিনার ব্যানার ফেস্টুন ছবি ভাংচুর, বাড়িঘরে হামলা,লুটপাঠের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জ পৌর নির্বাচনে কাউন্সিলর ও নারী কাউন্সিলর পদে যারা বিজয়ী উদীয়মান সমাজ সেবিকা শামীমা আক্তার খুশিকে মহিলা কাউন্সিলর পদে দেখতে চায় ওয়ার্ডবাসী দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন নাদের বখত শান্তিপূর্ণ ভাবে সুনামগঞ্জ পৌরসভার ভোট গ্রহন চলছে আগামীকাল সুনামগঞ্জ পৌরসভার নির্বাচন সব প্রস্তুতি সম্পন্ন বর্ষীয়ান রাজনীতিবিদ মতিউর রহমানের ৮১তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত গতকাল মধ্যরাত থেকে অফলাইনে নির্বাচনী প্রচারণা বন্ধ অনলাইনে প্রার্থীরা সরব
আগামীকাল দিরাই পৌরসভার নির্বাচন কে হচ্ছেন পৌর অভিভাবক

আগামীকাল দিরাই পৌরসভার নির্বাচন কে হচ্ছেন পৌর অভিভাবক

স্টাফ রিপোর্টারঃ রাত পোহালেই দিরাই পৌরসভার নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি সহ ৮জন মেয়র পদে লড়ছেন। ইতোমধ্যে প্রচারণা শেষ হয়েছে। প্রচারণার শেষ দিনে সকল প্রার্থীই জয়ের আশা ব্যক্ত করেছেন। তবে কে হচ্ছেন নতুন পৌর পিতা এনিয়ে এলাকাবাসীর মধ্যে রয়েছে জল্পনা-কল্পনা।

রিক্সা চালক আবুবকর বলেন, এর আগে পৌরসভার ইলেকশনে অতো ফারতি আছিলনা, অতো পোস্টার, মাইকিং দেখছি না। ইবার বিয়াল থাইকা রাইত পর্যন্ত বাজারো গাওয়ো খালি মাইকিং আর মাইকিং। হারা বাজার রাস্তা ঘাট পোস্টারে ভরা, অতো ফারতি আর কোনো ইলেকশনে আছিলনা ।

নিবূাচনে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র মোশাররফ মিয়া বলেন, প্রয়াত জাতীয় নেতা, আমার রাজনীতির গুরু সুরঞ্জিত সেনগুপ্তের হাত ধরে তৃনমুল থেকে নির্বাচন করে মেয়র নির্বাচিত হয়েছি। নিজের স্বার্থে কখনো দলের সাথে বেঈমানি করিনি। দলের দুর্দিনে নেতার পাশে থেকেছি। সবসময় সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি দুঃখ করে বলেন, আমি যখন আমার নেতা সুরঞ্জিত সেনগুপ্তের সহায়তায় আধুনিক পৌরসভা গঠনে ব্যস্ত সে মুহর্তে একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার বাড়ি থেকে ২৫ কিলোমিটার দূরে অবস্থিত জলমহালের ট্রিপল মার্ডার মামলায় আমাকে ও আমার দুই ছেলে কে আসামি করে। তারা আমাকে নির্বাচন থেকে দূরে রাখতে চেয়ে ছিল, আল্লাহর রহমতে এবং পৌরবাসীর দোয়ায় আইনি প্রক্রিয়ার মাধ্যমে আমি আজ ভোটে প্রার্থী হয়েছি।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিশ্বজিৎ রায় জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে উন্নয়নের প্রতীক নৌকা উপহার দিয়েছেন। দিরাই পৌরসভা হচ্ছে নৌকার ঘাটি, আমাদের ভাটি অঞ্চলের রাজনীতির অহংকার প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের দূর্গ, গত দুইটি পৌরসভা নির্বাচনে সুরঞ্জিত সেনগুপ্তের মনোনীত প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবার ও আমার প্রিয় পৌরবাসী নৌকা প্রতীকে ভোট দেবেন।

বিএনপির প্রার্থী ইকবাল হোসেন চৌধুরী বলেন, দিরাই পৌরসভা হচ্ছে বিএনপির ভোট ব্যাংক, পৌরসভার প্রথম নির্বাচনে আমাদের নেতা নাছির উদ্দীন চৌধুরীর মনোনীত প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হয়ে ছিলেন। এবারও নাছির চৌধুরীর নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ। অবাধ ও সুষ্ঠ নির্বাচন হলে ধানের শীষের জয় সুনিশ্চিত। সবাই জয়ের স্বপ্ন দেখছেন, আর সকল জল্পনার অবসান হবে সোমবার বিকেলে।

শেয়ার করুন
  • 35
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT