মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৪:১৪ অপরাহ্ন৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
কচুরিপানা খাওয়ার জন্য পরামর্শ দেননি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান তাহিরপুর উপজেলায় জাতীয় সংগীত প্রতিযোগীতায় প্রথম স্থান অর্জনে তেঁলীগাও সপ্রাবি জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই “প্রেম পাগলের ভালোবাসা’ মুক্তি পেল ফের আলোচিত নয়ন দয়া তাহিরপুর উপজেলায় হযরত ক্কারী নূর আলী শাহ্’র উরুস বুধবার দোয়ারাবাজার উপজেলায় ব্রীজের ছাদ ঢালাইয়ের উদ্বোধন “মাদক-সন্ত্রাস প্রতিরোধ আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায়” এস পি মিজানুর রহমান নন্দীগ্রামে আ’লীগের ইউনিয়ন এবং ওয়ার্ড সম্মেলনের তারিখ নির্ধারণ তাহিরপুর উপজেলায় একাধিক ফসল রক্ষা বাঁধের কাজ ধীরগতিতে তাহিরপুরে ওসির প্রচেষ্টায় পাঠলাই নদীর নৌ যানজট নিরসন
“আজ উন্নয়নের জোয়ারে ভাসছে সুনামগঞ্জ” শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমেদ

“আজ উন্নয়নের জোয়ারে ভাসছে সুনামগঞ্জ” শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমেদ

একান্ত সাক্ষাৎকারে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ
বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের সময় কালে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসনিা একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের দরবারে একটি উন্নত, সুখী ও সমৃদ্ধ দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে।

সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ একজন সক্রিয় কর্মী এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে সৎ ও নিষ্ঠার সাথে সংগঠনের জন্য নিরলস ভাবে করে যাচ্ছেন। তরুন রাজনীতিবীদ সেলিম আহমেদ শ্রমিকদের দাবী আদায়ের জন্য নিরলস ভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং উল্লেখ্য তিনি ২০১৯ সালে ছাতকে শ্রমিকদের বেতন ভাতাদি ও বিভিন্ন সমস্যা নিয়ে আন্দোলনে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন।শ্রমিকদের দাবী আদায়ের তোঁপের মুখে তিনি জয়লাভ করেন, কোন বাঁধাই আন্দোলন থামাতে পারেনি এবং সকল নেতৃবৃন্দ কে সাথে নিয়ে শ্রমিকদের অধিকার আদায় করেন। যিনি দলমত নির্বিশেষে সুনামগঞ্জ জেলার সকল শ্রমিকদের পাশে থেকে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগকে অনত্যন্ত সু-সংগঠিত করে ইতিমধ্যে নেতাকর্মীদের কাছে অত্যন্ত প্রিয় সংগঠক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী, সহজ সরল ও সাদা মনের মানুষ সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এবং সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দলের নেতাকর্মীসহ সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ কে বিভিন্ন উপজেলা,পৌরসভা,ওয়ার্ড ইউনিয়ন এলাকায় সংগঠনকে শক্তিশালী করার জন্য এবং বর্তমান সফল প্রধানমন্ত্রীর উন্নয়নের চিত্র তৃণমূলে পৌঁছে দেওয়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যার হাত ধরে বর্তমান শ্রমিকলীগ পূর্বের সময়ের চেয়ে বর্তমানে অনেক বেশি শক্তিশালী ও সু-সংগঠিত।

শেয়ার করুন
  • 99
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT