শনিবার, ০৮ মে ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ হিন্দু পরিষদ দিরাই উপজেলা কমিটির অভিষেক অনুষ্ঠিত দক্ষিণ সুনামগঞ্জ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন নুরুল হুদা মুকুট -নিউ টাইমস২৪ টানা ২য় বারের মতো এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত সুনামগঞ্জের কৃতি সন্তান খায়রুল হুদা চপল সুনামগঞ্জের গুচ্ছগ্রামে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী রিপন গ্রেপ্তার তাহিরপুরে তৃতীয় লিঙ্গের উরমিলাকে মারধরের ঘটনায় অভিযোগ দায়ের বিয়ের ৪দিন পর তাহিরপুরে নববধূর আত্মহত্যা-নিউ টাইমস২৪ নন্দী গ্রামে চমক দেখালেন মমতা ব্যানার্জী-নিউ টাইমস২৪ তাহিরপুরে যাদুকাটা নদীর তীরে বালু পাথর জব্দ করেছে টাস্ক ফোর্স আজ শক্তিশালী কালবৈশাখী ঝড় আঘাত আনতে পারে – নিউ টাইমস২৪
আবারওহার্ট আ্যাটাক ইসমাইল চৌধুরী সম্রাটের-নিউ টাইমস্২৪

আবারওহার্ট আ্যাটাক ইসমাইল চৌধুরী সম্রাটের-নিউ টাইমস্২৪

নিউ টাইমর্স২৪ডেস্কঃ দু’দিনের মাথায় আবারও হার্ট অ্যাটাক করেছেন যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। সোমবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার স্বাস্থ্যের অবনতি ঘটে বলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন। তিনি তুষার এনায়েত নামের ডাক্তারের দেওয়া ফেসবুক স্ট্যাটাস শেয়ার করেছেন। নীচে হবহু তুলে ধরা হলো :

“৩০ মার্চ, রাত ৯:০০টা
অফিস টাইম শেষ করে বঙ্গবন্ধু মেডিকেলেই বসেছিলাম। হঠাৎ CCU থেকে একটা ফোন আসলো। ঐ প্রান্ত থেকে একজন ডাক্তার বললেন ইসমাইল চৌধুরী সম্রাট ভাই গুরুতর অসুস্থ । দ্রুত ছুটে গেলাম দেখতে পেলাম তার atrial fibrillation শুরু হয়েছে। ডাক্তাররা বুঝবেন এটা। একটি life threatening medical emergency.
সম্রাট ভাই এর heart rate 150 থেকে 180 প্রতি মিনিটে। প্রচণ্ড বুক ব্যাথা এবং চাপ অনুভব করছিলেন।
Treatment শুরু হয়েছে। দেখা যাক কি আছে ভাই ভাগ্যে! মাত্র ৩ দিন আগেই same attack হয়েছিল। সারারাত জেগে আমরা চেষ্টা করেছিলাম। সম্রাট ভাই ফিরে এসেছিলেন। আজকের এই পুনরাঘাত কিভাবে সহ্য করবেন বুঝতে পারছি না।
মানুষটার এখন একটা definitive treatment দরকার। দুই দিন পর পর তার heart critical condition এ চলে যাচ্ছে।
পুরো CCU ফাঁকা আমাদের হাসপাতালে coronavirus এর ভয়ে সব রোগী চলে গেছে। এক কোনে একটা বিছানায় সারাদিন শুয়ে থাকেন তিনি। নিঃসঙ্গ এবং অসহায়। তার এই হার্ট কন্ডিশনে যদি তিনি আবার করোনা আক্রান্ত হন তাহলে আর ফেরানোই যাবে না।
বিছানায় শুয়ে ব্যথায় কাতরাতে থাকা সম্রাট ভাইকে দেখে খারাপ লাগলো তাই লিখে ফেললাম এতগুলা কথা।”
পরিবার সূত্র জানায়,যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের ১৯৯৮ সালে একটি ভাল্ব প্রতিস্থাপন করা হয়। সংগ্রহ তাজা খবর

শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT