মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
প্রিমিয়ার লীগ এস পি এল (সিজন-২ ফাইনালে জয়ী অনির্বাণ রয়্যালস মহিলা কাউন্সিলর পদপ্রার্থী শামীমা আক্তার খুশির ব্যাপক গণ সংযোগ ও লিফলেট বিতরণ মুজিববর্ষে সুনামগঞ্জে ৪০৭ দরিদ্র গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর দেয়া উপহার ঘর সুনামগঞ্জে সংবাদপত্র পরিবেশক ও হকার্স ক্লাবের তৃতীয় বর্ষপুর্তি পালিত বিশিষ্ট ব্যবসায়ী মো. রাজীবের বাবা মরহুম সুরুজ মিয়ার কুলখানি অনুষ্ঠিত ব্যারিষ্টার ইমনের উদ্যোগে বৃটেনসহ সকল প্রবাসীদের করোনা মুক্তির জন্য বিশেষ দোয়া “লন্ডনে বাঙালিদের পরিবারে শোকের মাতন” করোনা ভাইরাস মহামারী আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে হস্তান্তরের উদ্বোধন সুনামগঞ্জে জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অফিস উদ্বোধন উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট চাইলেন যুক্তরাজ্য প্রবাসী ফেরদৌস আরা পাখি
ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে নিউজ করায় ঘরে ঢুকে সাংবাদিক পরিবারের উপর হামলা, মালামাল লুঠ

ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে নিউজ করায় ঘরে ঢুকে সাংবাদিক পরিবারের উপর হামলা, মালামাল লুঠ

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের ছাতকে মাদকের বিরুদ্ধে মুখ খোলায় হাওরবাংলা টুয়েন্টিফোর ডটকমের বার্তা সম্পাদক পীর জুবায়ের আহমদের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছাতক উপজেলার লক্ষণসোম গ্রামে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছে সাংবাদিকসহ ওই পরিবারের ৯ সদস্য।

জানা যায়, ছাতক উপজেলার লক্ষণসোম গ্রামের ইয়াবা ব্যবসায়ী ওমর সানীর মাদক ব্যবসার বিরুদ্ধে স্থানীয় সাংবাদিক পীর জুবায়ের সক্রিয় ভুমিকা পালন করে আসছেন। মাদকের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করায় ক্ষীপ্ত হয়ে ওঠে মাদক ব্যবসায়ী ওমর সানী। বেশ কয়েকবার সাংবাদিক পীর জুবায়েরকে হত্যার হুমকিও প্রদান করে আসছে ওই মাদক ব্যবসায়ী। হুমকির জেরে পীর জুবায়ের স্থানীয় জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রে একটি জিডি-৫১২ করেন। বৃহস্পতিবার ইফতারের পরপর হটাৎ ওই সাংবাদিকে বাড়িতে অতর্কিত হামলা চালায় মাদক ব্যবসায়ী ওমর সানী ও তার দল। হামলায় আহত হয়েছেন সাংবাদিক পরিবারের ৯ সদস্য। আহতরা হলেন পীর জুবায়ের(২১), তার পিতা স্টোকের রোগী হাজী ফখর উদ্দিন (৮৫), মা নুরুন্নাহার বেগম(৫৫), বোন সুমী বেগম(২৮), মারজানা বেগম(২৩), ভাগ্নে তামিম আহমদ(১৪), অমি আহমদ(১১), প্রীতি বেগম(৭) ও অতিথি জাহাঙ্গির আলী(৪৫)। খবর পেয়ে জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই রেজাউল করিম ও আব্দুল মান্নানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদেরকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে যায়।

পীর জুবায়ের বলেন, মাদক ও যৌতুকের বিরুদ্ধে কথা বলায় আজ আমার পরিবারের ওপর আকস্মিক হামলা চালায় আরশ আলী (৫৫), তার পুত্র ফযছল (৩৫), জাহাঙ্গির (৩২), এমরান(৩০), মনির(২৮), মাদক ব্যবসায়ী ওমর সানী(২৬) ও মধু(২২)। আমিসহ আমার পরিবারের ৯ সদস্যকে মেরে তারা আহত করে। সংবাদের কাজে ব্যবহৃত ল্যাপটপ ও ক্যামেরা ভেঙ্গে ঘরে থাকা অনেক দামি জিনিসপত্র লুট করে নিয়ে যায় তারা।

জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে এসেছি। তবে কাউকে গ্রেফতার করা যায়নি। এ ঘটনায় অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
  • 124
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT