বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:৪২ অপরাহ্ন১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি গঠন উপলক্ষে সদস্য অভিযান স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেছে মধুরাপুর গ্রামবাসী সাংবাদিক শফিউলের প্রচেষ্টায় বিশ্বম্ভপুর উপজেলায় দ্বীনি মাদ্রাসা করার পরিকল্পনা বিশ্ববিদ্যালয় নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান মানব পাচারকারী তাজুদ আলী ও মোস্তফা মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের কুয়েতে বাংলাদেশের এম পি পাপুল গ্রেফতার সিলেট ছাড়ার আগে নগরবাসীর দোয়া চাইলেন বদর উদ্দিন আহমদ কামরান সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের সামনে ১২ মাসের বেতনভাতা পরিশোধের দাবীতে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের অবস্থান কর্মসূচীতে পুলিশের লাঠিপেঠা, ৬ জন আটক এতেক্বাফরত ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের লাইভ ভার্চুয়াল আলোচনা সভা
ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে নিউজ করায় ঘরে ঢুকে সাংবাদিক পরিবারের উপর হামলা, মালামাল লুঠ

ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে নিউজ করায় ঘরে ঢুকে সাংবাদিক পরিবারের উপর হামলা, মালামাল লুঠ

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের ছাতকে মাদকের বিরুদ্ধে মুখ খোলায় হাওরবাংলা টুয়েন্টিফোর ডটকমের বার্তা সম্পাদক পীর জুবায়ের আহমদের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছাতক উপজেলার লক্ষণসোম গ্রামে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছে সাংবাদিকসহ ওই পরিবারের ৯ সদস্য।

জানা যায়, ছাতক উপজেলার লক্ষণসোম গ্রামের ইয়াবা ব্যবসায়ী ওমর সানীর মাদক ব্যবসার বিরুদ্ধে স্থানীয় সাংবাদিক পীর জুবায়ের সক্রিয় ভুমিকা পালন করে আসছেন। মাদকের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করায় ক্ষীপ্ত হয়ে ওঠে মাদক ব্যবসায়ী ওমর সানী। বেশ কয়েকবার সাংবাদিক পীর জুবায়েরকে হত্যার হুমকিও প্রদান করে আসছে ওই মাদক ব্যবসায়ী। হুমকির জেরে পীর জুবায়ের স্থানীয় জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রে একটি জিডি-৫১২ করেন। বৃহস্পতিবার ইফতারের পরপর হটাৎ ওই সাংবাদিকে বাড়িতে অতর্কিত হামলা চালায় মাদক ব্যবসায়ী ওমর সানী ও তার দল। হামলায় আহত হয়েছেন সাংবাদিক পরিবারের ৯ সদস্য। আহতরা হলেন পীর জুবায়ের(২১), তার পিতা স্টোকের রোগী হাজী ফখর উদ্দিন (৮৫), মা নুরুন্নাহার বেগম(৫৫), বোন সুমী বেগম(২৮), মারজানা বেগম(২৩), ভাগ্নে তামিম আহমদ(১৪), অমি আহমদ(১১), প্রীতি বেগম(৭) ও অতিথি জাহাঙ্গির আলী(৪৫)। খবর পেয়ে জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই রেজাউল করিম ও আব্দুল মান্নানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদেরকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে যায়।

পীর জুবায়ের বলেন, মাদক ও যৌতুকের বিরুদ্ধে কথা বলায় আজ আমার পরিবারের ওপর আকস্মিক হামলা চালায় আরশ আলী (৫৫), তার পুত্র ফযছল (৩৫), জাহাঙ্গির (৩২), এমরান(৩০), মনির(২৮), মাদক ব্যবসায়ী ওমর সানী(২৬) ও মধু(২২)। আমিসহ আমার পরিবারের ৯ সদস্যকে মেরে তারা আহত করে। সংবাদের কাজে ব্যবহৃত ল্যাপটপ ও ক্যামেরা ভেঙ্গে ঘরে থাকা অনেক দামি জিনিসপত্র লুট করে নিয়ে যায় তারা।

জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে এসেছি। তবে কাউকে গ্রেফতার করা যায়নি। এ ঘটনায় অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
  • 120
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT