মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
উত্তাল দিরাই বিবিয়ানা কলেজ অধ্যক্ষ নৃপেন্দ্র দাসের অপসারন দাবী

উত্তাল দিরাই বিবিয়ানা কলেজ অধ্যক্ষ নৃপেন্দ্র দাসের অপসারন দাবী

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার বিবিয়ানা কলেজ অধ্যক্ষ নৃপেন্দ্র দাস তালুকদার ও সাবেক কুলঞ্জ ইউপি মহিলা সদস্য রাজরানি চক্রবর্তীর অপকর্মের একটি ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় আজ পর্যন্ত উপজেলার আকিলশা বাজার, মিলনগঞ্জ বাজারে মানবন্ধনের পর এবার শেখ ওমর ফারুকের সভাপতিত্ব ও মশিউর রহমান এর সঞ্চালনায় বানিয়াচুং উপজলার ৫ নং দৌলতপুর ইউনিয়নের অবিভাবকরা দুই দিন যাবত লাগাতার সমাবেশ করে চলেছেন, আজ এবং গতকাল তারা চকবাজারের পাশের মাঠে অধ্যক্ষের অপসারন দাবি করে এই সমাবেশ করেন । সমাবেশে বক্তারা ফেইসবুকে ভাইরাল হওয়া ঘটনার নিন্দা এবং অধ্যক্ষের বিচার দাবি করে বলেন আমাদের ৪০০-৫০০ ছেলে মেয়ে এই কলেজে পড়াশুনা করে তাই এমন কুরুচিপুর্ন কাজের পরেও অধ্যক্ষের বহালতবিয়তে থাকায় আমরা সংকিত, আমরা এই ঘটনার বিচার চাই।

উল্লেখ্য গত ২১ শে জানুয়ারি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার বিবিয়ানা কলেজ অধ্যক্ষ নৃপেন্দ্র দাস তালুকদার ও সাবেক কুলঞ্জ ইউপি মহিলা সদস্য রাজরানি চক্রবর্তীর অপকর্মের একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে অধ্যক্ষ নৃপেন্দ দাস তালুকদার এবং রাজরানী’র ভিডিও কলে অশ্রীল ভাবে কার্যক্রম করতে দেখা যায়।

৮ মিনিট ০৩ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে অধ্যক্ষ নিপেন্দ্র দাস একটি কক্ষ থেকে এবং রাজরানী চক্রবর্তী একটি কক্ষ থেকে ইমু ভিডিও কলে অশ্রীলতা করতে। ভিডিওটিতে যে পুরুষ লোকটিই বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নিপেন্দ্র দাস। আর ওই নারী কুলঞ্জ ইউনিয়ন সাবেক ইউ/পি সদস্য রাজরানী চক্রবর্তী। আজ দশ দিন অতিবাহিত হওয়ার পরও উক্ত কলেজের অধ্যক্ষ নিপেন্দ্র চন্দ্র দাস এখন নির্বাক আছেন। প্রথম দিন বক্তব্য নেওয়া গেলেও এর পর থেকে উনার নাম্বারে সংযোগ পাওয়া যাচ্ছে না। কলেজে গিয়ে দেখা মিলছেনা অধ্যক্ষের ।

এই ব্যপারে কলেজ প্রতিষ্টাতার একজন এবং অধ্যক্ষের ভাই পবিত্র মোহন দাস বলেন মুষ্টিমেয়ে কিছু মানুষ এই গঠনা সাজিয়েছে । এটা মিথ্যা এবং বানোয়াট । আমার ভাই দুষী হলে আমিও এর বিচা

শেয়ার করুন
  • 25
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT