বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
উপকারভোগীদের স্বচ্ছ তালিকাটি জনসম্মুখে প্রকাশ করলেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন

উপকারভোগীদের স্বচ্ছ তালিকাটি জনসম্মুখে প্রকাশ করলেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন

সুনামগঞ্জ প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা ভাইরাসে উপকারভোগীদের জন্য আর্থিক সহায়তা ও খাদ্য সহায়তা প্রদান করায় খুশী উপকারভোগীরা। এমন স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে উপকারভোগীদের স্বচ্ছ তালিকা জনসম্মুখে প্রকাশ করে প্রমান করলেন জনপ্রতিনিধিদের মধ্যে ও সৎ এবং শিক্ষিত জনপ্রতিনিধি আছেন বলেই জনগন তার জনপ্রতিনিধি দ্বারা সেবা পেয়ে থাকেন।
তিনি হলেন হাওর বেষ্টিত জনপদ সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতনু কুমার দাস তালুকদার। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকৌপে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে তার ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া ৮২৫ জনকে মানবিক সহায়তা কার্যক্রমের তালিকায় প্রতিজনকে ২৫০০ শত করে নগদ অর্থ প্রদান ও ২০কেজি করে চাল সহায়তা শীর্ঘই প্রদান করা হবে তিনি জনসম্মুখে এমন ঘোষনা দেয়ায় ও প্রকাশ করায় প্রশংসা কুড়িয়েছেন চেয়ারম্যান রতন তালুকদার। দেশের এই র্দূযোগকালীন সময়ে দেশের কিছু কিছু জেলায় গুটি কয়েকজন জনপ্রতিনিধির কারণে তৃণমূলের জনপ্রতিনিধি হিসেবে ইউনিয়ন পরিষদের র্দূনাম যেন না হয় সেদিকে লক্ষ্য রেখেই চেয়ারম্যান রতন তালুকদার তার ইউনিয়নের উপকারভোগীদের তালিকা জনসম্মুখে প্রকাশ করে প্রমাণ করলেন সততার মূল্য চিরকালই সম্মান বয়ে আনে।

এ ব্যাপারে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার সাংবাদিকদের জানান,এই প্রাণঘাতী করোনা ভাইরাস বর্হি-বিশ্বে মহামারীতে রুপ নিয়েছে আর এর প্রভাব আমাদের দেশে পড়লেও সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বিশাল কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা ও আর্থিক সহযোগিতা অব্যাহত রাখার পাশাপাশি কর্মহীন মানুষদের জন্য বিশেষ প্রনোদনা প্যাকেজ প্রতিজনকে ২৫০০ করে নগদ অর্থ প্রদানের ঘোষনা করেছেন। তিনি বলেন দেশে কোন খাদ্য সংকট নেই কাজেই সরকারের ত্রান সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে এবং শেখ হাসিনার বিচক্ষনতার কারণেই দ্রুত সময়ে মধ্যে বাংলাদেশ করোনা মুক্ত হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি এজন্য সবাইকে সরকারের নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে চলাচল করার আহবান জানান।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT