শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:২০ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
ব্যারিষ্টার এনামুল কবির ইমনের লেখা”জয় বাংলার জয় ধ্বনী”ভিজুয়াল উন্মোচন

ব্যারিষ্টার এনামুল কবির ইমনের লেখা”জয় বাংলার জয় ধ্বনী”ভিজুয়াল উন্মোচন

নিউ টাইমর্স২৪ঃ জাতির জনক বঙ্গবন্ধু`র জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমনের লেখা ‘জয় বাংলার জয় ধ্বনী, আমরা নতুন এগিয়ে চলি’ গানের ভিডিও ভিজুয়াল উন্মোচন করেছেন।

আজ সোমবার (১৫মার্চ) সাড়ে ১২টায় আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডী কার্যলয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুন্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়ীত্বপ্রাপ্ত সাখাওয়াত হোসেন শফিক এবং সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি,সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমানের উপস্থিতিতে গানটির শুভ উন্মেচন করা হয়।

এসময় মাহবুবুল আলম হানিফ গানটি অত্যান্ত মনোযোগ দিয়ে শুনেন এবং ভূয়সি প্রসংশা করে তিনি বলেন, বর্তমানে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে এই ধরণের উদ্যোগ জেলার সাধারণ সম্পাদক হিসেবে নিয়েছেন সেটা নতুন প্রজন্মের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। বর্তমান করোনা ভাইরাসের কারনে সর্তকতা অবলম্ভন করে মুজিব শতবর্ষের বিভিন্ন প্রোগ্রাম সংকুচিত হওয়ায় এই মাধ্যমে যদি জতির পিতার আদর্শের ও মূল্যবোধের কথা প্রকাশ করা হয় তাহলে আমার মনে হয় মুজিব শতবর্ষের উদযাপন কে আরো বর্ণাঢ্য করবে।

সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত শফিক বলেন, গানটি অত্যান্ত চমৎকার নতুন প্রজন্মকে জয় বাংলার উদ্দিপনায় এগিয়ে যেতে নিদর্শন হবে। আমার ধারণা এই ধারায় নতুন প্রজন্মকে মুজিব বর্ষের সম্পৃক্ততায় আরো উচ্ছাস প্রকাশে সহায়তা করবে।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান বিভিন্ন সময় বিভিন্ন সৃতিচারণ করে বলেন, এই ধরণের সংগীত আগামী দিনের প্রজন্মকে বঙ্গবন্ধু ইতিহাস জানানো এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে অগ্রনী ভূমিকা রাখবে। এসময় উপস্থিত অথিতি বৃন্দ নান্দনিক ফাউন্ডেশন এবং ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার ফারজানা শিলাকে এই উদ্যোগের জন্য বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই গানটি রচয়িতা-ব্যারিষ্টার এম এনামুল কবীর ইমন বলেন : আমি কোন লেখক নই, তবে নতুন প্রজন্মের জননেত্রী শেখ হাসিনার কর্মি হিসাবে আমার আবেগের কিছু বহিঃপ্রকাশ মাত্র, জয় বাংলা এখন বাংলাদেশের জাতীয় স্লোগান আর এ্ই স্লোগানের মধ্যে বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন এবং বাংলার নান্দনিকতা লালনই আগামী প্রজন্মের আলোর পথ, এই গানটি যিনি সুর করেছেন আবিদ রণি এক নতুন প্রজন্মের গীতিকার আর যিনি গেয়েছেন আতিক শামস তিনিও একজন নতুন শিল্পী কিন্তু অত্যন্ত চমৎকার তার গলা। আজহার হক ভাই খ্যাতনামা পরিচালক যার অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে অল্প সময়ে এই ভিডিও ভিজুয়াল তৈরী করা সম্ভব হয়েছে এবং সার্বিক সাহায্য ও সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি নান্দনিক ফাউন্ডেশন-কে।

শেয়ার করুন
  • 70
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT