বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
এনামুল হক এনামের ব্যক্তিগত অর্থায়নে কর্মহীন পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরন

এনামুল হক এনামের ব্যক্তিগত অর্থায়নে কর্মহীন পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টারঃ পাঠক প্রিয় দৈনিক ভাটি বাংলা ডটকম অনলাইন নিউজ পোর্টাল এর উপদেষ্টা, এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলা কমিটির শিল্প ও শ্রম সম্পাদক, দিরাই গার্লস স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচিত সাবেক সদস্য, বিশিষ্ট সমাজসেবক মোঃ এনামুল হক এনাম এর ব্যক্তিগত অর্থায়নে অসহায় কর্মহীন শ্রমজীবী, নিম্নবিত্ত গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
আজ বিকাল ৪ টার সময় সিলেটর জালালাবাদ থানার নাজিরের গাঁও’য়ে একাধিক পরিবারের মাঝে ২লিটার সোয়াবিন তেল, ২কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১টা লাইফবয় সাবান, ২কেজি ডাল ও ১টি মাস্ক পরিবার প্রতি বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন দৈনিক ভাটি বাংলার সম্পাদক ও প্রকাশক ও এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলা কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম ওয়াহিদুল ইসলাম, জালালাবাদ মানবাধিকার কর্মী আফাজ উদ্দিন।
নাজিরের গাঁওয়ের বিশিষ্ট মুরব্বি মুখলিছ মিয়া, আব্দুল লতিফ ও রকিব উদ্দিন প্রমুখ।
ত্রাণ বিতরণ কালে মোঃ এনামুল হক এনাম বলেন- সারা বিশ্বব্যাপী নজিরবিহীন ভাবে করোনা ভাইরাসের মহামারীর কারনে জনমনে আতংক বিরাজ করছে। বিশ্বব্যাপী মরণব্যাধি কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি সমর্থন জানিয়ে ঘরে থাকা অসহায় শ্রমজীবী ও নিম্নবিত্ত কিছু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আমার ক্ষুদ্র প্রয়াস।
সরকারের পাশাপাশি জনপ্রতিনিধি ও বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠান সমূহ যদি সাধ্যানুযায়ী অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াই তাহলে আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো ইনশাআল্লাহ।
উল্লেখ্য মোঃ এনামুল হক এনাম ইতিপূর্বে নিজ এলাকা দিরাই’র টুক দিরাই গ্রামের ও মদিনা মার্কেট এলাকায় প্রতিবেশীদের মাঝে খাদ্য ও মাস্ক, স্যানিটাইজার সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।
এছাড়াও এনামুল হক এনাম বলেন অতীতে সকল দুর্যোগে অসহায়দের পাশে সাধ্যানুযায়ী থেকেছি ইনশাআল্লাহ ভবিষ্যতেও পাশে থেকে কাজ করে যাব।

শেয়ার করুন
  • 71
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT