বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০৮ অপরাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
করোনাভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে তাহিরপুরে উপজেলা প্রশাসন

করোনাভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে তাহিরপুরে উপজেলা প্রশাসন

তাহিরপুর প্রতিনিধিঃ
নভেল করোনাভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সন্ধ্যার পর ওষুধ ও জরুরী পণ্য বিক্রেতার দোকান ছাড়া সব বন্ধ করেছে তাহিরপুর উপজেলা প্রশাসন।

সোমবার (২৩ মার্চ) সকাল ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই নির্দেশনা প্রদান করে উপজেলা প্রশাসন। এছাড়া প্রতিটি বাজারে গবাধি পশুর হাট বাজারে বিক্রিসহ সব কিছু পরিবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। এ নির্দেশনা না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি করা হয়।

এর পূর্বে উপজেলায় সব দোকানপাটসহ রেস্টুরেন্টে সাধারণ মানুষের জনসমাগম, আড্ডা বন্ধের নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। জনসমাগম বন্ধে জেলায় পর্যটন সমৃদ্ধ এলাকাগুলোতেও পযটকদের আগমন নিষিদ্ধ করা হয় জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।

জানা যায়, উপজেলার বিভিন্ন পাড়ামহল্লা, হাটবাজারে বিভিন্ন রেস্টুরেন্টসহ দোকানগুলোতে টেলিভিশন চ্যানেলের মাধ্যমে দোকানদাররা বিভিন্ন টিভি প্রোগ্রাম সিনেমা ও ভিডিও গেম প্রচারপূর্বক জনসমাগম করছেন। যার ফলে সাধারণ জনগণের স্বাস্থ্য ঝুঁকি বাড়ছে এবং সেখানে অপ্রয়োজনীয় আড্ডা হচ্ছে।

তাই স্থানীয় হাটবাজার, বাসস্টেশন, হোটেল-রেস্তোরাঁয় বিভিন্ন টিভি চ্যানেলের মাধ্যমে সিনেমা, প্রোগ্রাম পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়। একইসঙ্গে সব ধরনের গণজমায়েত ও আড্ডা নিষিদ্ধ করা হয়।

এখন থেকে এধরনের কার্যক্রম অব্যাহত রাখলে তাদের বিরুদ্ধে প্রমাণসহ (ছবি ও ভিডিও) স্থানীয় প্রশাসন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য অনুরোধ করা হয়।

তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি জানান, উপজেলার সব চায়ের দোকান বন্ধসহ অন্যান্য ব্যবসায়ী প্রতিষ্ঠানে অযথা যাতে কেউ আড্ডা না দেন সেজন্য উপজেলার মানুষের কাছে অনুরোধ করা হয়েছে। জনসমাগম হয় এমন কোন কাজ থেকে বিরত থাকতে বলা হয়েছে। করোনাভাইরাস প্রতিরোধ চায়ের স্টলসহ বিভিন্ন দোকানে যেন জনসমাগম না হয় সে জন্য চায়ের দোকান বন্ধ রাখার জন্য নিদর্শনা দেওয়া হয়েছে। সে অনুযায়ী প্রচারণা চালানোসহ সবাইকে করোনাভাইরাস প্রতিরোধ লিফলেট বিতরণ ও নিদর্শনা মেনে চলার জন্য অনুরুধ করেছি। অন্যথায় কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
  • 63
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT