মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
করোনা ঠেকাতে বাগেরহাটের পতিতা পল্লী বন্ধ-নিউ টাইমস্২৪

করোনা ঠেকাতে বাগেরহাটের পতিতা পল্লী বন্ধ-নিউ টাইমস্২৪

নিউ টাইমর্স২৪ডেস্কঃ বাগেরহাটে মরণঘাতী করোনা ঠেকাতে একজোট হয়ে এগিয়ে এসেছে শহরের পতিতাপল্লীর ৪৬টি ঘরে থাকা সব সেক্স ওয়ারর্কাররা।

সোমবার (২৩ মার্চ) থেকে প্রাথমিক অবস্থায় আগামী এক মাস কোন কাস্টমারের সাথে সেক্স না করতে স্ব-উদ্যোগে এগিয়ে এসেছেন তারা।

যেখানে ১ মার্চ থেকে ১৫ মার্চ বিশ্বের বিভিন্ন দেশ থেকে বাগেরহাটে ফিরে আসা ৩৩০০ জনের মধ্যে ২২৭৪ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইন না করে ঘুরে বেড়ানোয় জেলাব্যাপী ভীতিকর পরিস্থিতির মধ্যে শহরের পতিতাপল্লীর সেক্স ওয়ারর্কারদের এমন সিদ্ধান্তকে সেলুট জানাচ্ছেন সবাই।

বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ানম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী রিজিয়া পারভিন জানান, করোনা আতংকের মধ্যে আমরা পততাপল্লীতে গিয়ে সেক্স ওয়ারর্কারদের সাথে কথা বলেছি। করোনাভাইরাস ছড়ানোর জায়গার মধ্যে ঝুঁকিপূর্ন স্থান হচ্ছে পততাপল্লী। এই বিষয়টি সেক্স ওয়ারর্কাররাও বোঝে। জীবনের মায়া সবার আছে। আমরা করোনাবাইরাস প্রতিরোধে লিফলেট বিতারনের পর ওরা স্ব-উদ্যোগে এগিয়ে এসেছে।

বাগেরহাটে মরণঘাতী করোনা ঠেকাতে ওরা একজোট হয়ে আগামী এক মাস কোন কাস্টমারের সাথে সেক্স না করতে এগিয়ে এসেছে। যেখানে বিশ্বের বিভিন্ন দেশ থেকে বাগেরহাটে ফিরে আসা প্রবাসীদের মধ্যে এখনো ২২৭৪ জন হোম কোয়ারেন্টাইন না করে ঘুরে বেড়াচ্চে সেখানে সেক্স ওয়ারর্কারদের এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবীদার। ওরা যাতে ওদের কথা রক্ষা করতে পাবে, নিজেরাও বাঁচতে পারে- করোনা প্রতিরোধে ভূমিকা রাখতে পারে সেজন্য ওদের একমাসের খাবার দেয়া হয়েছে।

সোমবার সকালে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, পৌর মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ানম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী রিজিয়া পারভিন, পৌর কাইন্সিলর তানিয়া খাতুন ও লায়ন্স ক্লাবের আর্থিক সহয়তায় বাগেরহাট পতিতাপল্লীর সেক্স ওয়ারর্কারদের হাতে একমাসের চাল,ডাল, তেল, আলু, সাবান ও মাস্ক তুলে দেয়া হয়। তাজা খবর

শেয়ার করুন
  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT