বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৩১ পূর্বাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
করোনা দূর্যোগে ঘরে ঘরে খাদ্য নিয়ে হাজির জননেতা ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪

করোনা দূর্যোগে ঘরে ঘরে খাদ্য নিয়ে হাজির জননেতা ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪

নিউ টাইমর্স২৪ডেস্কঃ করোনাভাইরাস কী তা অধিকাংশ মানুষই জানতেন না। এই অবস্থায় করোনাভাইরাস সম্পর্কে আগে সাধারণ মানুষকে অবহিত করতে হয়েছে। এই রোগের ভয়াবহ চিত্র সম্পর্কে সাধারণ মানুষকে জানাতে হয়েছে। এ জন্যে সুনামগঞ্জের পুরো এলাকা বিশেষ করে সদর ও বিশ্বম্ভরপুর এলাকায় ব্যাপক প্রচার চালাতে হয়েছে। মানুষ এখন অনেক সচেতন করোনাভাইরাস রোগ সম্পর্কে। এই প্রচারণার আগে প্রতিনিয়ত নিজকে সুরক্ষা করতে হয়েছে। সামাজি দূরত্ব বজায় রেখে সাধারণ মানুষের কাছে মেসেজ পৌঁছাতে হয়েছে। দলীয় তরুণ প্রজন্মের কর্মীরা উতসাহ দিয়েছেন। তারাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুযায়ী কাজ করেছেন মাঠে। তবে সবাই স্বাস্থ্য সুরক্ষা মেনে চলছেন। অদৃশ্য শক্তি করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে হচ্ছে। এ যুুদ্ধ মানব সভ্যতা টিকিয়ে রাখার। মহান সৃষ্টিকর্তা আমাদের অবশ্যই রক্ষা করবেন তার রহমত দিয়ে-এমন প্রার্থনা প্রতিক্ষণের।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের বর্ণনা করতে গিয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যরিস্টার এনামুল কবির ইমন দৈনিক বায়ান্নের কাছে তুলে ধরেছেন ২০ দিনের অবিরাম ছুটে চলার কথা।

রোববারে পেশাগতভাবে কাজে সুনামগঞ্জের বিভিন্ন এলাকা ঘুরে দেখা হয়। রাস্তাঘাট প্রায় শূন্য। পায়ে হেঁটে ২-১ জন মানুষকে গন্তব্যে যেতে দেখা গেছে। দিনের বেলা কিছু দোকানপাট খোলা থাকলেও সন্ধ্যার আগেই সব দোকানপাট বন্ধ করে দেয়া হয়। পুলিশ বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসিয়েছেন। ২-১ টি যানবাহন। তাও পুলিশের তল্লাশি ছাড়া চলাফেরা করতে পারছে না। পুলিশ যাকেই সামনে পাচ্ছে, তাকে বুঝানোর চেষ্টা করছেন করোনার ভয়াবহতা সম্পর্কে। তবে ত্রাণ পাওয়া লোকজনের মুখ ছিল ভিন্ন স্লোগান। ব্যারিস্টার ইমন তাদের নয়নের মণি। দুর্দিনের বন্ধু। সার্বক্ষণিক সব ধরণের মানুষের সাথে যোগাযোগ করে সব ধরণের সহায়তা দেয়ার চেষ্টা করছেন ব্যারিস্টার ইমন। শেখ হাসিনার নিবেদিত প্রাণ কর্মী ব্যারিস্টার ইমনই তাদের আশার আলো। রাত ৮ টার দিকে ব্যারিস্টার ইমনের বাসায় প্রবেশ। নিজস্ব স্টাফসহ দলীয় কয়েকজন কর্মী ছিলেন বাসায়। তবে সবাই ছিলেন স্বাস্থ্য সুরক্ষায় ও সামাজিক দূরত্ব অবস্থান রেখে।

সুনামগঞ্জের আওয়ামী লীগের প্রাণ ব্যারিস্টার ইমনের মুখোমুখি হতেই বললেন, এটা এক অদৃশ্য শক্তি। মানুষ যুদ্ধ করে দৃশ্যমান শক্তিকে দেখে। একে অপরকে গুলি করে দেখে। কিন্তু এই শক্তিকে দেখা যায় না। কার ভেতরে অবস্থান করছে তাও শনাক্ত করা যায় না। যার ভেতরে এই অদৃশ্য শক্তি অবস্থান নেয়, তাকে আর পাওয়া যায় না। তাকে নিয়ে যাওয়া হয় চিকিতসার জন্যে। যেখানে ডাক্তার নার্স ছাড়া কেউ প্রবেশ করতে পারেন না। রোগি যদি শিশু সন্তান হয়, তার পাশে যেতে পারেন না মা। কী নিষ্ঠুরতা। সুস্থ্য হলে ভাল। অন্যথায় মারা গেলে তার মরা মুখ দেখারও সুযোগ পাওয়া যায় না। সংগ্রহ দৈনিক বায়ান্ন

শেয়ার করুন
  • 35
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT