মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:৪৬ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন বা সতর্কতা থাকতে হবে-এড.আসাদ উল্লাহ সরকার

করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন বা সতর্কতা থাকতে হবে-এড.আসাদ উল্লাহ সরকার

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার মুক্তিযোদ্ধা লীগের সভাপতি ও সুনামগঞ্জের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউ টাইমর্স২৪.কমের সম্পাদক মন্ডলীর উপদেষ্টা,জামালগঞ্জ সদর ইউপি সাবেক জনপ্রিয় চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আসাদ উল্লাহ সরকার তিনি বলেছেন, করোনা ভাইরাসের সংক্রমণ হইতে বাচতে চাইলে,সবাইকে সচেতন হইতে হবে।

করোনার ভয় থেকে জয় হতে গেলে,বেশী বেশীই সতর্ক থাকতেই হবে, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত নয়, সচেতনতা সতর্কতাই সকলের জয় এনে দিবে অবশ্যই,
সুনামগঞ্জ জেলা বাসী, আপনাদেরকে অবগতির জন্য জানানো যাইতেছে যে, সারাবিশ্বে একটি করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে এবং সতর্কতা থাকতে হবে।

নিজ নিজ দায়িত্বে ঘর বাড়ী,বাড়ী ঘরের আঙ্গিনা,বাসা বাড়ির চার পাশে রাস্তা নালা পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য বিনীত অনুরোধ করছেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আসাদ উল্লাহ সরকার তিনি আরো বলেছেন, অকারণে বাড়ি ঘরের বাহিরে না গিয়ে ঘরে বসে সময় কাটানোর অনুরোধ করছেন, অপ্রয়োজনীয় বাজারে মার্কেটে না যাওয়ার জন্য বিশেষ ভাবে বিনীত অনুরোধ করছেন। জনসমাবেশ ও জনসমাগম পরিহার করার জন্য অনুরোধ জানাচ্ছেন।

তিনি আরো বলেন, প্রিয় সুনামগঞ্জ জেলবাসী,আমরা সকলেই মিলে সচেতন হই এবং সতর্ক থাকি, ইনশাআল্লাহ করোনা ভাইরাস হইতে সুনামগঞ্জ জেলা বাসীকে মুক্ত রাখবো। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত ও ভয় নয়, সচেতন ও সতর্ক থেকেই মোরা করবোই জয়।

করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক বার্তার মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আসাদ উল্লাহ সরকার বলেন, করোনা ভাইরাস মরণঘাতী। এ ভাইরাসে আক্রান্ত হলে মৃত্যু অনিবার্য। মরনঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জ জেলা সর্বস্তরের জনগণকে সতর্ক বার্তা দিয়েছেন সুনামগঞ্জ জেলা প্রশাসন। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশ মেনে চলার আহবান জানান। জননেত্রী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা প্রতিরোধে সরকার নিরলস ভাবে কাজ করছে।

তিনি বলেন, ঘরের বাইরে মাস্ক ব্যবহার করুন। গণপরিবহণ এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রচুর ফলের রস এবং পর্যাপ্ত পানি পান করুন। ঘরে ফিরে হ্যান্ডওয়াশ দিয়ে ভালো করে হাত ধুয়ে নিন। কিছু খাওয়া কিংবা রান্না করার আগে ভালো করে হাত ধুয়ে নিন। ডিম কিংবা মাংস রান্নার সময় ভালো করে সিদ্ধ করুন।

ময়লা কাপড় দ্রুত ধুয়ে ফেলুন। নিয়মিত থাকার ঘর এবং কাজের জায়গা পরিষ্কার করুন। সুরক্ষিত থাকতে অবশ্যই মাস্ক ব্যাবহার করুন। অপ্রয়োজনে ঘরের দরজা, জানালা খোলা রাখা থেকে বিরত থাকুন। আমি চাই সুনামগঞ্জ জেলাবাসী সবাই সুখ শান্তিতে বসবাস করুক।

শেয়ার করুন
  • 104
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT