বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১১:৩৭ অপরাহ্ন২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
যুক্তরাজ্যে করোনায় তিন বাংলাদেশীর মৃত্যু-নিউ টাইমস্২৪ জেলায় কমপক্ষে তিনটি যানবাহন প্রস্তুত রাখার নির্দেশনা-নিউ টাইমস্২৪ বগুলাবাজারে ৪৫০টিপরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ-নিউ টাইমস্২৪ তাহিরপুরে ৩ পরিবারের ১৫ জনকে লকডাউন-নিউ টাইমস্২৪ অসহায় ও কর্মহীন মানুষদের সহযোগিতা করে প্রশংসিত হচ্ছেন ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪ ধর্মপাশায় ৫৪ পরিবারের উদ্যোগে ১ কি.মি. রাস্তা নির্মাণ-নিউ টাইমস্২৪ চলে গেলেন যুক্তরাজ্য প্রবাসী ব্যারিষ্টার মনির জামান শেখ-নিউ টাইমস্২৪ করোনা ভাইরাস প্রতিরোধে ঘরেই থাকুন-এমপি শিবলী সাদিক-নিউ টাইমস্২৪ প্রধানমন্ত্রীর কাছে ভিডিও কনফারেন্সে যা চাইলেন ও বললেন এমপি মানিক -নিউ টাইমস্২৪ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি-নিউ টাইমস্২৪
করোনা ভাইরাস প্রতিরোধে দৈনিক জনতার কণ্ঠের উদ্যোগে লিফলেট বিতরণ-নিউ টাইমস্২৪

করোনা ভাইরাস প্রতিরোধে দৈনিক জনতার কণ্ঠের উদ্যোগে লিফলেট বিতরণ-নিউ টাইমস্২৪

দিরাই উপজেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাস,রূপ নিয়েছে মহামারীতে। নিরাপদ নয় বাংলাদেশ, নিরাপদ নয় প্রিয় দিরাই বাসী। এ স্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় মিলনগঞ্জ বাজারে দৈনিক জনতার কণ্ঠের উপদেষ্টা শামছুল ইসলাম আবাব মিয়ার অফিসে, দৈনিক জনতার কণ্ঠের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে।

দৈনিক জনতার কণ্ঠের বার্তা সম্পাদক এস এম উমেদ আলী পথচারীদেরকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেন। দৈনিক জনতার কণ্ঠের উপদেষ্টা ও মিলনগঞ্জ বাজারের দু’বারের সাধারণ সম্পাদক শামছুল ইসলাম আবাব মিয়া মিলনগঞ্জ বাজারের ব্যবসায়ীদেরকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার জন্য অনুরোধ করেন। দৈনিক কালের সিলেট প্রধান সম্পাদক মোঃ সুজন মিয়া এলাকার বিভিন্ন লোকের সাথে আলাপআলোচনা করে বলেন, আপনারা গুজবে কান না দিয়ে দিরাইসহ পুরো বাংলাদেশ এ পরিস্থিতিকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে সতর্ক থাকার জন্য আহ্বান জানান

দৈনিক জনতার বার্তা সম্পাদক এস এম উমেদ আলী, এ সময়ে সকলকে স্বাস্থ্যবিধি ও বিশেষজ্ঞদের নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করার জন্য বিশেষভাবে আহবান জানান। পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায়, গরীব, দিনমজুর পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ানোর জন্য ও অনুরোধ করেন।

উক্ত গণসচেতনতায় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা বীর মুক্তিযোদ্ধার সন্তান আওয়ামিলীগ নেতা জিয়াউর রহমান।
মিলনগঞ্জ বাজারের ব্যবসায়ীদেরকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য না বাড়াতে দোকানে দোকানে গিয়ে আহবান করেন মিলনগঞ্জ বাজারের সাধারণ সম্পাদক শামছুল ইসলাম আবাব মিয়া ও মিলনগঞ্জ বাজারের কোষাধ্যক্ষ সৈয়দ নছির আলী!

শেয়ার করুন
  • 165
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT