শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১৪ অপরাহ্ন২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতিন লাকী দেশে আসছেন ১০ ডিসেম্বর বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন
করোনা ভাইরাস প্রতিরোধে দৈনিক জনতার কণ্ঠের উদ্যোগে লিফলেট বিতরণ-নিউ টাইমস্২৪

করোনা ভাইরাস প্রতিরোধে দৈনিক জনতার কণ্ঠের উদ্যোগে লিফলেট বিতরণ-নিউ টাইমস্২৪

দিরাই উপজেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাস,রূপ নিয়েছে মহামারীতে। নিরাপদ নয় বাংলাদেশ, নিরাপদ নয় প্রিয় দিরাই বাসী। এ স্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় মিলনগঞ্জ বাজারে দৈনিক জনতার কণ্ঠের উপদেষ্টা শামছুল ইসলাম আবাব মিয়ার অফিসে, দৈনিক জনতার কণ্ঠের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে।

দৈনিক জনতার কণ্ঠের বার্তা সম্পাদক এস এম উমেদ আলী পথচারীদেরকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেন। দৈনিক জনতার কণ্ঠের উপদেষ্টা ও মিলনগঞ্জ বাজারের দু’বারের সাধারণ সম্পাদক শামছুল ইসলাম আবাব মিয়া মিলনগঞ্জ বাজারের ব্যবসায়ীদেরকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার জন্য অনুরোধ করেন। দৈনিক কালের সিলেট প্রধান সম্পাদক মোঃ সুজন মিয়া এলাকার বিভিন্ন লোকের সাথে আলাপআলোচনা করে বলেন, আপনারা গুজবে কান না দিয়ে দিরাইসহ পুরো বাংলাদেশ এ পরিস্থিতিকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে সতর্ক থাকার জন্য আহ্বান জানান

দৈনিক জনতার বার্তা সম্পাদক এস এম উমেদ আলী, এ সময়ে সকলকে স্বাস্থ্যবিধি ও বিশেষজ্ঞদের নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করার জন্য বিশেষভাবে আহবান জানান। পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায়, গরীব, দিনমজুর পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ানোর জন্য ও অনুরোধ করেন।

উক্ত গণসচেতনতায় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা বীর মুক্তিযোদ্ধার সন্তান আওয়ামিলীগ নেতা জিয়াউর রহমান।
মিলনগঞ্জ বাজারের ব্যবসায়ীদেরকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য না বাড়াতে দোকানে দোকানে গিয়ে আহবান করেন মিলনগঞ্জ বাজারের সাধারণ সম্পাদক শামছুল ইসলাম আবাব মিয়া ও মিলনগঞ্জ বাজারের কোষাধ্যক্ষ সৈয়দ নছির আলী!

শেয়ার করুন
  • 165
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT