মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ইরাক এসে ঈদ ভুলে গেছি শিহাব যুবলীগ নেতা লুৎফর রহমান নাঈমের উদ্যোগে খাদ্য বিতরণ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি চেয়ারম্যান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী আ স ম মিছবাহ ও ফেরদৌস আরা পাখি সুনামগঞ্জ বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার পবিত্র ঈদুল ফিতরে ৭নংওয়ার্ডসহ সুনামগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানান জুয়েল আহমদ সুনামগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান আরিফ উল আলম দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
করোনা ভাইরাস প্রতিরোধে ঘরেই থাকুন-এমপি শিবলী সাদিক-নিউ টাইমস্২৪

করোনা ভাইরাস প্রতিরোধে ঘরেই থাকুন-এমপি শিবলী সাদিক-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ

বিশ্বজুড়ে প্রাণঘাতী ‘করোনাভাইরাস’ প্রতিরোধে সবাইকে ঘরে থাকার আহব্বান জানিয়েছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য এমপি শিবলী সাদিক ।তিনি বলেন,সচেতনতায় পারে আমাদের এই মরণব্যাধী ভাইরাস থেকে রক্ষা করতে।

এমপি শিবলী সাদিক বলেন, গত রবিবার ভোররাতে বিরামপুর উপজেলার জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মো.ফরহাদ হোসেন (৩০) নামের এক যুবক মারা গেছেন। এতে করে আতঙ্কিত না হয়ে আমাদের সচেতন হতে হবে। ওই যুবকযে করোনায় আক্রান্ত এটা এখনো বুঝা যায়নী। ইতোমধ্যে করোনাভাইরাস সন্দেহে ওই যুবকের নমুনা সংগ্রহ করে নমুনাগুলো রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিআর) বিভাগে পাঠানো হয়েছে ।

তিনি বলেন, করোনাভাইরাস থেকে নিজেকে এবং পরিবারকে রক্ষা করতে হলে আগামী দিনগুলোকে আরো সচেতন হতে হবে।আপনারা আতঙ্কিত না হয়ে আল্লাহর উপর ভরসা করে কোনোভাবেই বাড়ি থেকে বের হবেন না।
এমপি বলেন, ইতালিতে এই রোগ সংক্রমণে দুই সপ্তাহকে কোনোভাবেই পাত্তা দেয়নি। যার ফলে এখন তাদের মৃত্যুর মিছিল লেগেই আছে।
সুতরাং আপনারা ঘর থেকে বের না হয়ে ঘরেই থাকুন। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা ভাইরাস মোকাবিলা কার্যক্রম সার্বক্ষনিক মনিটরিং করছেন। ইনশাআল্লাহ খুব শিগগিরই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে।’

তিনি বলেন .প্রধানমন্ত্রীর নির্দেশে (নবাবগঞ্জ বিরামপুর হাকিমপুর ও ঘোড়াঘাট) এই চার উপজেলার পৌর সভায় ও ইউনিয়ন ওয়ার্ড, পাড়া মহল্লায়, করোনা ভাইরাস প্রতিরোধে শাবান, মাস্ক, হ্যান্ড, স্যানিটাইজার সহ অসহায় ও দরিদ্রদের মাঝে খাবার চালসহ প্রয়াজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া কাজ চলমান রয়েছে।

এ ছাড়াও বিভিন্ন স্থানে শাবান দিয়ে হাত ধোয়ারও ব্যবস্থা করা হয়েছে। পরিস্কার করার জন্য ব্লিচিং পাউডার দিয়ে ফায়ার সার্ভিসের মাধ্যমে জীবানুনাশক স্প্রে করার ব্যবস্থাও তিনি করেছেন।

শেয়ার করুন
  • 290
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT