মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০৯ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জে পুলিশ বাহিনীর মাইকিং-নিউ টাইমস্২৪

করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জে পুলিশ বাহিনীর মাইকিং-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ করোনা ভাইরাস যখন বর্হি বিশ্বে মহামারী আকার ধারন করেছে ঠিক সেই সময় সুনামগঞ্জের বিভিন্ন উপজেলা শহর ও গ্রামগঞ্জে প্রয়োজনীয় ঔষধের দোকান,নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রে দোকানপাঠ খোলা রেখে বাকি সব ধরনের দোকানপাঠ বন্ধ রাখতে পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর সদস্যরা মাঠে তৎপর হতে দেখা গেছে। শহরের ছোটখাটো রিকসা ভ্যানগাড়ি চলাচলে ও পুলিশ বাধা দিচ্ছে। তবে জেলা ও উপজেলা শহর থেকে দূরপাল্লার যানবাহন চলাচল সম্পূর্ণভাবে বন্ধ রয়েছে।
বুধবার সকাল থেকে পুলিশ বাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন রাস্তার মোড়ে হ্যান্ড মাইক হাতে নিয়ে সাধারন মানুষজনকে মাস্ক ব্যবহারের পাশাপাশি ঘরের বাহিরে বের হতে নিষেধ করছেন। ফলে শহরের বিভিন্ন রাস্তায় দোকানপাঠ বন্ধ করে দিয়েছেন দোকান মালিকরা। শহরগুলো ও বলতে গেলে মানুষ শূণ্যই মনে হয়। সবার মনে এক ধরনের অজানা আতংঙ্ক বিরাজ করছে। সাধারন মানুষজন প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে ও বের হচ্ছেন না। আর যারা বের হচ্ছেন প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করে বাড়ি ফিরতে দেখা যাচ্ছে। ইতিমধ্যে গত ১ লা মার্চ থেকে আজ পর্যন্ত প্রায় বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানকারী প্রায় ২ হাজার ৩৪৫ জন প্রবাসীরা জেলার জগন্নাথপুর,দক্ষিণ সুনামগঞ্জ,ছাতক,দিরাইসহ বিভিন্ন উপজেলায় নিজ বাড়িতে ফিরেছেন। এরমধ্যে ৪৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জেলা পুলিশ প্রশাসন ও সিভিল সার্জন ডাঃ মোঃ শামস উদ্দিন জানিয়েছেন।

শেয়ার করুন
  • 162
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT