বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:২৯ পূর্বাহ্ন২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
যুক্তরাজ্যে করোনায় তিন বাংলাদেশীর মৃত্যু-নিউ টাইমস্২৪ জেলায় কমপক্ষে তিনটি যানবাহন প্রস্তুত রাখার নির্দেশনা-নিউ টাইমস্২৪ বগুলাবাজারে ৪৫০টিপরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ-নিউ টাইমস্২৪ তাহিরপুরে ৩ পরিবারের ১৫ জনকে লকডাউন-নিউ টাইমস্২৪ অসহায় ও কর্মহীন মানুষদের সহযোগিতা করে প্রশংসিত হচ্ছেন ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪ ধর্মপাশায় ৫৪ পরিবারের উদ্যোগে ১ কি.মি. রাস্তা নির্মাণ-নিউ টাইমস্২৪ চলে গেলেন যুক্তরাজ্য প্রবাসী ব্যারিষ্টার মনির জামান শেখ-নিউ টাইমস্২৪ করোনা ভাইরাস প্রতিরোধে ঘরেই থাকুন-এমপি শিবলী সাদিক-নিউ টাইমস্২৪ প্রধানমন্ত্রীর কাছে ভিডিও কনফারেন্সে যা চাইলেন ও বললেন এমপি মানিক -নিউ টাইমস্২৪ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি-নিউ টাইমস্২৪
করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জে পুলিশ বাহিনীর মাইকিং-নিউ টাইমস্২৪

করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জে পুলিশ বাহিনীর মাইকিং-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ করোনা ভাইরাস যখন বর্হি বিশ্বে মহামারী আকার ধারন করেছে ঠিক সেই সময় সুনামগঞ্জের বিভিন্ন উপজেলা শহর ও গ্রামগঞ্জে প্রয়োজনীয় ঔষধের দোকান,নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রে দোকানপাঠ খোলা রেখে বাকি সব ধরনের দোকানপাঠ বন্ধ রাখতে পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর সদস্যরা মাঠে তৎপর হতে দেখা গেছে। শহরের ছোটখাটো রিকসা ভ্যানগাড়ি চলাচলে ও পুলিশ বাধা দিচ্ছে। তবে জেলা ও উপজেলা শহর থেকে দূরপাল্লার যানবাহন চলাচল সম্পূর্ণভাবে বন্ধ রয়েছে।
বুধবার সকাল থেকে পুলিশ বাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন রাস্তার মোড়ে হ্যান্ড মাইক হাতে নিয়ে সাধারন মানুষজনকে মাস্ক ব্যবহারের পাশাপাশি ঘরের বাহিরে বের হতে নিষেধ করছেন। ফলে শহরের বিভিন্ন রাস্তায় দোকানপাঠ বন্ধ করে দিয়েছেন দোকান মালিকরা। শহরগুলো ও বলতে গেলে মানুষ শূণ্যই মনে হয়। সবার মনে এক ধরনের অজানা আতংঙ্ক বিরাজ করছে। সাধারন মানুষজন প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে ও বের হচ্ছেন না। আর যারা বের হচ্ছেন প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করে বাড়ি ফিরতে দেখা যাচ্ছে। ইতিমধ্যে গত ১ লা মার্চ থেকে আজ পর্যন্ত প্রায় বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানকারী প্রায় ২ হাজার ৩৪৫ জন প্রবাসীরা জেলার জগন্নাথপুর,দক্ষিণ সুনামগঞ্জ,ছাতক,দিরাইসহ বিভিন্ন উপজেলায় নিজ বাড়িতে ফিরেছেন। এরমধ্যে ৪৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জেলা পুলিশ প্রশাসন ও সিভিল সার্জন ডাঃ মোঃ শামস উদ্দিন জানিয়েছেন।

শেয়ার করুন
  • 162
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT