বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:০০ অপরাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
কর্মহীন মানুষের পাশে খাবার নিয়ে হাজির হলেন কন্ঠশিল্পী দয়া ও হাজী আরমান -নিউ টাইমস্২৪

কর্মহীন মানুষের পাশে খাবার নিয়ে হাজির হলেন কন্ঠশিল্পী দয়া ও হাজী আরমান -নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ বস্তিতে দুপুরের খাবার নিয়ে হাজির হলেন ‘প্রেম পাগলের ভালোবাসা’ গানে আলোচিত কন্ঠশিল্পী নয়ন দয়া ও মানবসেবী হাজী আরমান আলী। করোনাভাইরাসে খেটে খাওয়া মানুষের দুর্দিন চলছে। শহর থেকে শুরু করে গ্রামের বাজারগুলোও জনশূণ্য। করোনা প্রতিরোধে সরকার দিয়েছে নির্দেশনা। চলছেনা যানবাহন, সচেতন থাকার পাশাপাশি সবাইকে থাকতে হচ্ছে ঘরে। এতে করে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো। রাজধানীতে অল্পসংখ্যক রিকশা চলাচল করছে, তবে যাত্রীর অভাবে ভাড়াও নেই। বস্তির মানুষগুলো তাকিয়ে আছে মানবসেবীদের দিকে। ‘কখন আসবে খাবার’ এই অপেক্ষা বস্তির পথশিশুদেরও। ফুল বিক্রি আর কাগজ কুড়িয়ে যাদের পেট চলতো, যারা সত্যিকারের জীবন যুদ্ধ করে তারা যেন বর্তমান সময়ের কাছে পরাজয় মানতে চলেছে! এঅবস্থায় কিছু মানবসেবীরা অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। রাজনৈতিক নেতা, স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে অভিনেতারা সরেজমিনে গিয়ে ছিন্নমুল মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করার চেষ্টা করছেন। কেউ খাবার সামগ্রী নিয়ে, আবার কেউ কেউ খাবার নিয়ে।

সোমবার দুপুরে রাজধানীর শাজাহানপুরের গাজীর বস্তি সহ পথের মানুষের কাছে শতশত প্যাকেট খাবার নিয়ে হাজির হন কন্ঠশিল্পী ও সাংবাদিক নজরুল ইসলাম নয়ন দয়া। শাজাহানপুরের স্থানীয় মানবসেবী হাজী আরমান আলীর ব্যবস্থাপনায় অসহায়দের ঘরে ঘরে খাবার বিতরণ করা হয়। পরে কমলাপুর রেলস্টেশনের আশপাশের সড়কের পাশে দিনরাত কাটানো মানুষের খোঁজখবর নেন কন্ঠশিল্পী দয়া।

এসময় নাট্যকার রুপক মুসলি ও সংবাদকর্মী লিটন গাজী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 63
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT