মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরের ১১৪ নং দক্ষিণ প্রভাকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন দক্ষিণ সুনামগঞ্জে লোকনাথ পূজাঁয় প্রতিপক্ষের চুরিকাঘাতে নিহত ১ আহত ২জন বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ বহুবিবাহ ঠেকাতে বিবাহ পদ্ধতি ডিজিটাল করা জরুরি : ফররুখ শাহজাদ চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু ই‌ন্তেকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভাষা শহীদদের প্রতি পুরুষ অধিকার সংগঠনের শ্রদ্ধা নিবেদন মাতৃভাষা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ
কর্মহীন মানুষের পাশে খাবার নিয়ে হাজির হলেন কন্ঠশিল্পী দয়া ও হাজী আরমান -নিউ টাইমস্২৪

কর্মহীন মানুষের পাশে খাবার নিয়ে হাজির হলেন কন্ঠশিল্পী দয়া ও হাজী আরমান -নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ বস্তিতে দুপুরের খাবার নিয়ে হাজির হলেন ‘প্রেম পাগলের ভালোবাসা’ গানে আলোচিত কন্ঠশিল্পী নয়ন দয়া ও মানবসেবী হাজী আরমান আলী। করোনাভাইরাসে খেটে খাওয়া মানুষের দুর্দিন চলছে। শহর থেকে শুরু করে গ্রামের বাজারগুলোও জনশূণ্য। করোনা প্রতিরোধে সরকার দিয়েছে নির্দেশনা। চলছেনা যানবাহন, সচেতন থাকার পাশাপাশি সবাইকে থাকতে হচ্ছে ঘরে। এতে করে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো। রাজধানীতে অল্পসংখ্যক রিকশা চলাচল করছে, তবে যাত্রীর অভাবে ভাড়াও নেই। বস্তির মানুষগুলো তাকিয়ে আছে মানবসেবীদের দিকে। ‘কখন আসবে খাবার’ এই অপেক্ষা বস্তির পথশিশুদেরও। ফুল বিক্রি আর কাগজ কুড়িয়ে যাদের পেট চলতো, যারা সত্যিকারের জীবন যুদ্ধ করে তারা যেন বর্তমান সময়ের কাছে পরাজয় মানতে চলেছে! এঅবস্থায় কিছু মানবসেবীরা অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। রাজনৈতিক নেতা, স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে অভিনেতারা সরেজমিনে গিয়ে ছিন্নমুল মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করার চেষ্টা করছেন। কেউ খাবার সামগ্রী নিয়ে, আবার কেউ কেউ খাবার নিয়ে।

সোমবার দুপুরে রাজধানীর শাজাহানপুরের গাজীর বস্তি সহ পথের মানুষের কাছে শতশত প্যাকেট খাবার নিয়ে হাজির হন কন্ঠশিল্পী ও সাংবাদিক নজরুল ইসলাম নয়ন দয়া। শাজাহানপুরের স্থানীয় মানবসেবী হাজী আরমান আলীর ব্যবস্থাপনায় অসহায়দের ঘরে ঘরে খাবার বিতরণ করা হয়। পরে কমলাপুর রেলস্টেশনের আশপাশের সড়কের পাশে দিনরাত কাটানো মানুষের খোঁজখবর নেন কন্ঠশিল্পী দয়া।

এসময় নাট্যকার রুপক মুসলি ও সংবাদকর্মী লিটন গাজী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 63
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT