মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:৩৭ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
কৃষককে বিনামূল্য স্বাস্থ্য সেবা প্রদান ও কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কৃষককে বিনামূল্য স্বাস্থ্য সেবা প্রদান ও কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে দেড় শতাধিক কৃষককে বিনামূল্য স্বাস্থ্য সেবা প্রদান ও সুনামগঞ্জ জেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১১টায় জেলা কৃষকলীগের আয়োজনে শহরের হাসন রাজা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ কৃষকলীগ সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব বিন্দু তালুকদারের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।
সভায় উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান,,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন,সুনামগঞ্জ ও সিলেট মহিলা এম পি এডভোকেট শামীমা খানঁম, কৃষকলীগের সিলেট বিভাগের সমন্বয় কৃষিবিদ ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এড. হায়দার চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান, মন্ত্রীর পি এস মোঃ হাসনাত হোসেন ,তাহিরপুরের শ্রীপুর উত্তর ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক শেখ মোস্তফা, জেলা সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রোকন উদ্দিন প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,শেখ হাসিনার সরকার যে মহা পরিকল্পনা নিয়ে দেশের কৃষক সমাজ থেকে শুরু করে তৃণমূল পর্যায়ের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এই উন্নয়নের ধারা সমুন্নত রাখতে মুক্তিযুদ্ধের চেতনার সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিএনপি জামায়াত জোটের যেকোন ধরনের অপতৎপরতা প্রতিহত করার ঘোষনা দেন। তারা আরো বলেন ১০৯৫ সালে বিএনপি জামায়াত জোট সরকারের আমলে সারের দাবীতে কৃষকদের আন্দোলনে পুলিশ গুলি চালিয়ে ১৮ জন কৃষককে হত্যা করেছিল। আজ কৃষকদের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ১২ শত কোটি টাকা ভূর্তুকি দিয়েছে। কাজেই শেখ হাসিনার সরকার কৃষকবান্ধব সরকার হিসেবে কৃষক শ্রমিকদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন
  • 15
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT