মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
কেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন দৈনিক ভাটি বাংলার উপদেষ্টা এনাম

কেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন দৈনিক ভাটি বাংলার উপদেষ্টা এনাম

স্টাফ রিপোর্টারঃ মুসলিম উম্মাহর রহমত, বরকত ও নাজাতের মাস পবিত্র মাহে রমজানুল মোবারক শুরু হয়েছে। বৈশ্বিক মহামারি প্রাণঘাতী কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস এর কারণে লকডাউনের প্রভাবে কর্মহীন ঘরবন্দী মানুষের অন্নের সংস্থান কঠিন চ্যালেঞ্জ হিসেবে দেখা দিয়েছে। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন, প্রতিষ্ঠান ও ব্যক্তি এগিয়ে এসেছেন কর্মহীনদের পাশে। সাধ্যানুযায়ী প্রসারিত করেছেন সাহায্যের হাত। পাঠক প্রিয় দৈনিক ভাটি বাংলা ডটকম অনলাইন নিউজ পোর্টাল এর উপদেষ্টা, এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলা কমিটির শিল্প ও শ্রম সম্পাদক, দিরাই গার্লস স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচিত সাবেক সদস্য, বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যক্তি মোঃ এনামুল হক এনাম ১মাসের মধ্যে ৩য় বারের মতো করোনায় কর্মহীন দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন। আজ প্রহেলা রমজান এনামুল হক এনাম এর ব্যক্তিগত অর্থায়নে অসহায় কর্মহীন শ্রমজীবী, নিম্নবিত্ত গরীব পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। বিকাল ৪ টার সময় সিলেটর জালালাবাদ থানার নাজিরের গাঁও’য়ে, নগরীর শেখঘাট ও মদিনা মার্কেট এলাকায় একাধিক পরিবারের মাঝে ২ কেজি পরিমাণ খেজুর, ১কেজি মশুরি ডাল, ২০ পিছের ১বক্স খাবার স্যালাইন পরিবার প্রতি বিতরণ করেন।
এছাড়াও মধ্যবিত্ত কর্মহীন ইমাম, মুয়াজ্জিন, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন পেশাজীবির হাতে জনপ্রতি সর্বোচ্চ ৩০০০/- টাকা করে দিয়েছেন তিনি।
মাহে রমজান উপলক্ষে উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দৈনিক ভাটি বাংলার সম্পাদক ও এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলা কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম ওয়াহিদুল ইসলাম, জালালাবাদ থানা শাখার মানবাধিকার কর্মী আফাজ উদ্দিন, আব্দুস সালাম ও রকিব উদ্দিন প্রমুখ।
ত্রাণ বিতরণ কালে মোঃ এনামুল হক এনাম বলেন- দেশব্যাপী মরণব্যাধি কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস মহামারী রোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি সমর্থন জানিয়ে ঘরে থাকা অসহায় পেশাজীবি, শ্রমজীবী ও নিম্নবিত্ত কিছু পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ আমার ক্ষুদ্র প্রয়াস।
সরকারের পাশাপাশি জনপ্রতিনিধি ও বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠান সমূহ যদি সাধ্যানুযায়ী অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ায় তাহলে আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো ইনশাআল্লাহ।
উল্লেখ্য মোঃ এনামুল হক এনাম ইতিপূর্বে নিজ এলাকা দিরাই’র টুক দিরাই গ্রামে ও মদিনা মার্কেট ও শেখঘাট এলাকায় প্রতিবেশীদের মাঝে তেল, ডাল, পেঁয়াজ সহ খাদ্য ও মাস্ক, স্যানিটাইজার সাবান সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।
এ প্রতিনিধির সাথে আলাপকালে দানশীল ও পরোপকারী ব্যক্তি মোঃ এনামুল হক এনাম বলেন অতীতে সকল দুর্যোগে অসহায়দের পাশে সাধ্যানুযায়ী থেকেছি ইনশাআল্লাহ ভবিষ্যতেও পাশে থেকে কাজ করে যাব।

শেয়ার করুন
  • 36
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT