বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন
কোটালীপাড়ায় করোনা মোকাবেলায় বিনামূল্যে হাত ধোবার জন্য উৎসাহিত করছে সনাতন সেবা সংঘ

কোটালীপাড়ায় করোনা মোকাবেলায় বিনামূল্যে হাত ধোবার জন্য উৎসাহিত করছে সনাতন সেবা সংঘ

প্রমথ রঞ্জন সরকার, গোপালগঞ্জ প্রতিনিধি
করোনাভাইরাস মোকাবেলায় গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিভিন্ন স্থানে বসানো হয়েছে অস্থায়ী হাত ধোয়ার জন্য বেসিন ও ট্যাংকি।
জেলায় লকডাউন অবস্থায় একান্ত জরুরী প্রয়োজনে যারা বাড়ির বাইরে বের হচ্ছেন অথবা নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী কিনতে বাইরে বের হচ্ছেন তাদের নিরাপত্তার কথা চিন্তা করেই ব্যতিক্রমধর্মী এ সকল ব্যবস্থা গ্রহণ করেছে কোটালীপাড়া উপজেলার সনাতন সেবা সংঘ এর সভাপতি ও অগ্রণী ব্যাংকের ম্যানেজার সঞ্জয় বাইন।
এ ব্যাপারে সনাতন সেবা সংঘ এর সভাপতি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যকেনাকাটা করতে বিভিন্ন এলাকা থেকে বাজারে অনেক লোক আসে। এরা নিজের অজান্তেই বিভিন্ন জিনিস হাত দিয়ে থাকে।যেহেতু এই ভাইরাস হাতের মাধ্যমে ছড়াতে পারে তাই আমরা প্রতিটি বাজারের পাশেই হাতকে জীবাণুমুক্ত রাখতে হ্যান্ড স্যানিটাইজার এর পাশাপাশি ট্যাঙ্কি ও বেসিন এর মাধ্যমে এই ব্যবস্থা গ্রহণ করেছি।আশাকরি জনগণ সচেতন হয়ে নিজেকে ফিট রাখতে সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবে এতে করে যেমন নিজের সুরক্ষা হবে তেমনি পরিবারের সুরক্ষা ও নিশ্চিত করা যাবে।
প্রাথমিক পর্যায়ে কোটালীপাড়া উপজেলার কালিগঞ্জ বাজার সংলগ্ন, নলুয়া, হিজল বাড়ি, ভাংগার হাট বাজারে ২ টি, মোল্লা বাজার ১টি, ভুতরিয়া বাজারে ১টি করে হাত ধোয়ার অস্থায়ী ট্যাংকি স্থাপন করা হয়েছে। পর্যায়ক্রমে আগামীকাল থেকেই স্থাপন করা হবে পিড়ার বাড়ি বাজার , নিতাই বাজার , রামশীল বাজার, জহরের কান্দি বাজার। কলা বাড়ি ইউনিয়ন, সাদুল্লাপুর ইউনিয়ন, রাধাগঞ্জ ইউনিয়ন, রামশীল ইউনিয়ন এর সকল বাজার অগুরুত্বপূর্ণ জনবহুল স্থানে স্থাপন করা হবে।
সহ সভাপতি ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাশীষ রানা, সাধারন সম্পাদক ও উপজেলায় মৎস্য কর্মকর্তা তপন কুমার মজুমদার, প্রধান উপদেষ্টা বিসিএস স্বাস্থ্য কর্মকর্তা ডাঃসুশিল কুমার বাকচী সহ অন্যান্য ব্যক্তিদের সার্বিক সহায়তায় এই মানবিক কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে। আগামীতে আরো ব্যাপকভাবে জনসচেতনতা ও করোনাভাইরাস মোকাবেলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবে কোটালীপাড়া উপজেলার সনাতন সেবা সংঘ।

শেয়ার করুন
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT