বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
কোটালীপাড়ায় সাংবাদিকের ধান কেটে দিলেন ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা

কোটালীপাড়ায় সাংবাদিকের ধান কেটে দিলেন ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা

কোটালীপাড়ায় সাংবাদিকের ধান কেটে দিলেন ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা

জেলা প্রতিনিধিঃ গোপালগঞ্জ

মহামারী করোনাভাইরাস দুর্যোগে
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইকেল ওঝার নেতৃত্বে সাংবাদিকের ধান কেটে দিলেন।
আজ মঙ্গলবার দৈনিক ভোরের ডাক ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কোটালীপাড়া উপজেলা প্রতিনিধি সুশান্ত বর্ণিক এর ক্ষেতের পাকা ধান কেটে দিয়েছেন চেয়ারম্যান মাইকেল ওঝা ও ইউনিয়নের শিক্ষক,ডাক্তার, সাধারণ শ্রমিক, প্রভাষক বৃন্দ।

এই ধান কাটায় প্রায় দুই শতাধিক স্বেচ্ছাসেবক বৃন্দ অংশগ্রহণ করেন।
বিশ্ববিদ্যালয়ের ছাত্র , পার্থ বাড়ৈ বলেন, চেয়ারম্যান মাইকেল ওঝার নির্দেশে আমরা কলাবাড়ীউনিয়নের প্রত্যেক গ্রামের অসহায় কৃষকের ধান কেটে দিয়ে আসছি। ২৩শে এপ্রিল থেকে আমরা এ কার্যক্রম চালিয়ে আসছি।

সাংবাদিক সুশান্ত বর্ণিক বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে উপজেলা কলাবাড়ি ইউনিয়নে ধান কাটার শ্রমিক সংকট দেখা দেওয়ায় , আমার ধান কাটার কোন শ্রমিক না পাওয়ায় আমি চেয়ারম্যান কে বিষয়টি অবহিত করি। পরে চেয়ারম্যানের নিজ উদ্যোগে আমার ক্ষেতের পাকা ধান কেটে দেন। আমি চেয়ারম্যান কে এবং স্বেচ্ছাসেবক বৃন্দ কে অসংখ্য অসংখ্য ধন্যবাদ দেই।

চেয়ারম্যান মাইকেল ওঝা বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে ইউনিয়নের ধান কাটা শ্রমিক সংকটে অসহায় কৃষকদের ধান কেটে দেওয়া হচ্ছে, প্রতিদিন প্রায় দুইশতাধিক স্বেচ্ছাসেবক নিয়ে কৃষকের পাকা ধান কাটা হয়। তারই ধারাবাহিকতায় আজ ও সাংবাদিকের ধান কাটতে এসেছি। আমাদের এই ধানকাটা চলমান থাকবে।

শেয়ার করুন
  • 61
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT