বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
কোটালীপাড়ায় আওয়ামী লীগ নেতার নামে মিথ্যা সংবাদ প্রচারে এলাকাবাসীর প্রতিবাদ

কোটালীপাড়ায় আওয়ামী লীগ নেতার নামে মিথ্যা সংবাদ প্রচারে এলাকাবাসীর প্রতিবাদ

জেলাপ্রতিনিধি ঃ গোপালগঞ্জ।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক স্বচ্ছ নেতার নামে কোয়ারেন্টাইন নিয়ে মিথ্যা সংবাদের প্রচারের তীব্র প্রতিবাদ করেছেন এলাকাবাসী ও উপজেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

গতকাল মঙ্গলবার উপজেলার লখন্ডা গ্রামে উপস্থিত হয়ে গৃহ নির্মাণ এবং খাদ্য সামগ্রী দিয়ে প্রতিবাদ জানান তারা।

২১ এপ্রিল ঐ স্বাস্থ্যকর্মী ঢাকা থেকে বাড়ি এসে তার পরিবার এবং নিজের সিদ্ধান্তে বাড়ির পাশে নিজেদের পুকুরে তালপাতা দিয়ে অস্থায়ী ঘর নির্মাণ করে কোয়ারেন্টাইন পালন করেন। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে সমালোচনা দেখা দিলে সোমবার থেকে তিনি বাড়িতে হোম কোয়ারেন্টাইন পালন করছেন।

এ ব্যপারে তার মা উর্মিলা মল্লিক বলেন, আমরা নিরাপদ থাকতে এবং মেয়েকে নিরাপদ রাখতেই তাকে আলাদা রাখা হয়েছে এটা আমাদের পরিবারের সিদ্ধান্তেই ওখানে রাখা হয়েছিল।

স্থানীয় অশোক মল্লিক ও বিকাশ মল্লিক বলেন, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা প্রশান্ত বাড়ৈ কে নিয়ে যে সংবাদ প্রচারিত হয়েছে উহা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মনগড়া শুধু সরকার এবং তার দল আওয়ামী লীগের ভাবমুর্তি নষ্ট করার জন্যই এ সংবাদ প্রচার করা হয়েছে আমরা এই মিথ্য সংবাদের প্রতিবাদ জানাই। এসময় উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

জানা গেছে ওই নারী ঢাকার ইমপালস হাসপাতালে চিকিৎসকের অ্যাটেনডেন্ট হিসেবে চাকরি করতেন, দেশে করোনা রুগী আক্রান্ত হওয়ার পর থেকে হাসপাতালের কয়েকটি বিভাগ বন্ধ থাকার কারণে ২১ এপ্রিল বাড়িতে ফেরেন ওই নারী।

উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস,পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন স্বাধীনতা বিরোধী জামায়াত বি এন পির অপসক্তি মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের উজ্জল ভাবমুর্তি নষ্ট করার জন্য মিথ্য সংবাদ প্রচার করছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এর সাথে জড়িতদের শাস্তির দাবি জানাই।

এ ব্যপারে ওই স্বাস্থ্যকর্মী বলেন, আমি আমার পরিবারের সবাইকে নিরাপদ রাখতে এ সিদ্ধান্ত নিয়েছিলাম এখানে প্রশান্ত বাড়ৈর কোন ভুমিকা ছিলনা। এঘটনায় উপজেলা প্রশাসনের তিন সদস্যের একটি তদন্ত কমিটি কাজ করছেন।

শেয়ার করুন
  • 18
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT