রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:২২ অপরাহ্ন১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান
কোটালীপাড়া দুই শতাধিক পরিবারের পাশে দাড়ালেন মা তারা মেডিকেয়ার সেন্টার

কোটালীপাড়া দুই শতাধিক পরিবারের পাশে দাড়ালেন মা তারা মেডিকেয়ার সেন্টার

প্রমথ রঞ্জন সরকার, গোপালগঞ্জ প্রতিনিধি।

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন ও সাদুল্লাপুর ইউনিয়নেের দুই শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা করেছেন মা তারা মেডিকেয়ার সেন্টারের স্বত্বাধিকারী সরোজ বিশ্বাস ।

প্রানঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের মাঝে চাল ১০ কেজি, ডাল ১ কেজি,আলু ৩ কেজি তেল ১ লিটার লবন ১ কেজি সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরন করা হয়।

আজ শুক্রবার সকালে উপজেলার মূলবাড়ী গ্রামে তার নিজ বাসভবনে এসব খাদ্যসামগ্রী তুলে দেন ভাংঙ্গারহাট বাজারের বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী সরোজ বিশ্বাস । এসময় উপস্থিত ছিলেন রাধাগঞ্চ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য , রাধাগঞ্চ ইউনিয়ন যুগলীগের সহ-সভাপতি পলাশ বিশ্বাস ।

ব্যবসায়ী সরোজ বিশ্বাস বলেন, এর আগেও আমি প্রানঘাতী করোনা ভাইরাস সচেতনতায় বিভিন্ন এলাকায় প্রায় সাড়ে চার হাজার সাবান, মাক্স ও লিফলেট বিতরন করেছি এবং এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমি অহসায় মানুষগুলোর পাশে থাকার চেষ্টা করবো ।

শেয়ার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT