শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
কোটালীপাড়া প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলা চেয়ারম্যান এর খাদ্য সামগ্রী বিতরণ

কোটালীপাড়া প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলা চেয়ারম্যান এর খাদ্য সামগ্রী বিতরণ

প্রমথ রঞ্জন সরকার, গোপালগঞ্জ প্রতিনিধি।

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে গৃহবন্দি আছে কোটি পরিবার। বাংলাদেশেও করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। করোনা ভাইরাস থেকে বাঁচতে সামাজিক দূরত্বই যখন প্রথম সমাধান ঠিক তখনই সামাজিক দূরত্ব বজায় রাখতে লকডাউন করা হয়েছে গোপালগঞ্জ সহ দেশের বিভিন্ন জেলা।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা লকডাউন এর আওতায়। কোটালীপাড়ার সব শ্রেণী পেশার মানুষ এখন কর্মহীন হয়ে বাড়িতেই রয়েছে।
ঠিক এমনই সময় হাজার মানুষের মুখে খাদ্য সামগ্রী তুলে দিয়ে অসহায় পরিবারগুলোর মু্খে হাসি ফুটিয়েছেন কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।বঙ্গবন্ধু কন্যা ও সরকার প্রধান শেখ হাসিনার পক্ষে মুসলমানদের পবিত্র মাহে রমজান ও করোনাভাইরাস এর কারণে গৃহবন্দী, কর্মহীন, অসহায় পরিবারের সংকটময় মুহূর্তে এ সকল খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
আজ শনিবার ২ নং সাদুল্লাপুর ইউনিয়নে ৯ টি ওয়ার্ডে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়িতে গিয়ে গিয়ে চাল, ডাল, তেল , আলু , সহ নিত্যপ্রয়োজনী খাদ্য পৌছে দেওয়া হয় ।

এসব খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রশান্ত বাড়ৈ, নৈয়ার বাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মধুসূদন বাড়ৈ, যুবলীগ নেতা শ্যামল বাড়ৈ, ৮ নং ওয়ার্ডে ও পিড়ার বাড়ী মেম্বর শান্তি মল্লিক, মেম্বর খবির মাতুব্বর, মেম্বার বিপ্লব চক্রবর্তী, ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি সুনীল হালদার, সাধারণ সম্পাদক আনন্দ মল্লিক, স্থানীয় সংবাদকর্মী গন ও ইউনিয়ন ছাত্রলীগের কর্মীরা সহ প্রমূখ।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপজেলা চেয়ারম্যান বিমল বিশ্বাস বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এসকল খাদ্য সামগ্রী আমি আমার নেতা কর্মীর মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। আগামীতে আরো বেশি খাদ্য সামগ্রী বিভিন্ন ইউনিয়নে পৌঁছে দিতে পারব বলে আশা করি। এ সময় তিনি উপজেলাবাসীর প্রতি অনুরোধ করে বলেন দেশের এই ক্রান্তিলগ্নে আপনারা ঘরেই থাকুন, আপনাদের যেকোনো সমস্যা ও সমাধানের জন্য উপজেলার হেল্প ডেক্স নাম্বারে অথবা আমাকে কল করে জানান, আমার প্রতিনিধিদল আপনার বাড়িতে হাজির হয়ে যাবে আপনার সমস্যা সমাধানের জন্য। তবুও পরিবারের সকল সদস্যের কথা চিন্তা করে বাড়িতেই থাকুন, সুস্থ থাকুন।

শেয়ার করুন
  • 53
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT