মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:১৮ অপরাহ্ন৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিনিয়র রিপোর্টার রোজিনাকে আটক রেখে হেনস্তা করায় সার্চ সংগঠনের তীব্র নিন্দা সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল ঈদুল ফিতরে জুবিলীয়ান ৯৯ব্যাচের মিলন মেলা ও প্রীতি ফুটবল ম্যাচ শাল্লা বাসীসহ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ওসি নুর আলম সুনামগঞ্জে সদর যুবলীগের উদ্যোগে খাইরুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত। দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী বিপাশা জান্নাত স্বপনা দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ম. জয়নুল আবেদীন রোজ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান খন্দকার মজ্ঞুর আহমেদ
কোরআনের ওপরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক বৃদ্ধ হাফেজ

কোরআনের ওপরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক বৃদ্ধ হাফেজ

নিউ টাইমস্ ডেস্কঃ পবিত্র রমজানে তিলাওয়াতরত অবস্থায় কোরআনের ওপরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তুরস্কের এক বৃদ্ধ হাফেজ। রোজা অবস্থায় কোরআন তিলাওয়াত করতে করতে এমন মৃত্যুর ঘটনা সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

আলজাজিরা আরবি জানিয়েছে, হাজি আলি সুলফিক নামের ওই বৃদ্ধ হাফেজ তুরস্কের আইদান প্রদেশে স্থানীয় সময় বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দিনে মৃত্যুবরণ করেন।

তিনি পবিত্র কোরআনের হাফেজ ছিলেন। তার হাতে শত শত শিক্ষার্থী কোরআন মুখস্ত করার সৌভাগ্য অর্জন করেছে।

কোরআনের পাখি এই তুর্কি বৃদ্ধের মৃত্যুকে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা সৌভাগ্যের বিদায় আখ্যায়িত করে তার জন্য মাগফিরাতের দোয়া করছেন।

একজন লিখেছেন, কোরআনের সঙ্গে বসবাস করে কোরআনের ওপর মৃত্যু- সত্যি তিনি প্রকৃত সৌভাগ্যবান।

আরেকজন লিখেছেন, তিলাওয়াত করতে করতে মহিমান্বিত রমজান মাসে তিনি আল্লাহর ডাকে সাড়া দিয়েছেন। অবশ্যই আল্লাহ তার ভালকাজগুলোর প্রতিদান বহুগুণ বাড়িয়ে দিবেন।সংগ্রহ তাজা খবর

শেয়ার করুন
  • 60
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT