বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে আইনজীবী সমিতির নিবার্চন সম্পন্ন সভাপতি রোকেস সম্পাদক তুহিন শোক সংবাদ প্রাক্তন চেয়ারম্যান জালাল উদ্দিন আর নেই বাদাঘাট ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন মোঃ নিজাম উদ্দিন বিজয়ী হলে ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলবো – চেয়ারম্যান প্রার্থী আজাদ সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের নিজ কেন্দ্রে নৌকার ভরাডুবি তাহিরপুর উপজেলা ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা শামীমা আক্তার খুশির উদ্যোগে এসএসসি ৯২ লিবিয়াতে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নে বিজয়ী হলেন নৌকার মাঝি নাসরিন সুলতানা দীপা শ্রমিক নেতা আজাদ হোসাইনকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় এলাকাবাসী সুনামগঞ্জে ট্রাফিক ইনচার্জ শামসুল আলমকে বিদায়ী সংর্বধনা প্রদান – নিউ টাইমস২৪
গণভবনে আজ আওয়ামীলীগের সভা। নিউ টাইমর্স২৪

গণভবনে আজ আওয়ামীলীগের সভা। নিউ টাইমর্স২৪

বিশেষ প্রতিনিধিঃ আজ সন্ধ্যা ছয়টায় গণভবনে বাংলাদেশে আওয়ামী লীগ প্রেসিডিয়ামের এক সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় সংশ্লিষ্ট সবাইকে যথা সময়ে উপস্থিতি থাকার জন্য অনুরোধ জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সূত্র জানায়, বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কমিটি পূর্ণাঙ্গ করা হবে। একই সঙ্গে নতুন করে বাড়ানো উপদেষ্টা পরিষদের শূন্য পদেও মনোনয়ন দেওয়া হবে।

ফলে কেন্দ্রীয় কমিটিতে কারা আসছেন, তা নিয়ে আগ্রহ সবার। গত ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলে শেখ হাসিনাকে টানা নবমবার সভাপতি এবং ওবায়দুল কাদেরকে দ্বিতীয়বার সাধারণ সম্পাদক করে ৮১ সদস্যের কার্যনির্বাহী সংসদের মধ্যে ৪২ জনের নাম জানিয়ে কার্যনির্বাহী সংসদের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: আজ নির্বাচিত হবে আ’লীগের নতুন নেতৃত্ব

বাকি পদগুলো পরবর্তী সময়ে ঘোষণা করা হবে বলে সম্মেলনে জানিয়েছিলেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। গঠনতন্ত্র অনুসারে প্রেসিডিয়ামের বৈঠক করে মতামতের ভিত্তিতে কেন্দ্রীয় কমিটিতে সদস্যপদ দেওয়া হয়।

এদিকে ৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটির বাকি ৩৯ জন পদে কারা আসবেন তা আজ জানা যাবে। শূন্য পদগুলোর দিকেই এখন তাকিয়ে সবাই। চমকবিহীন সম্মেলনে ঘোষিত কমিটি থেকে যারা বাদ পড়েছেন, তারা আশায় আছেন হয়তো শেষ মুহূর্তে থেকে যাবেন কেন্দ্রীয় রাজনীতিতে। অন্যদিকে পদবঞ্চিত সাবেক ছাত্রনেতারা তাকিয়ে আছেন কেন্দ্রীয় কমিটির দিকে।

শেয়ার করুন





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT