শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:০৭ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
গোপালগঞ্জের কোটালীপাড়ায় নিত্যপণ্য বাদে সব দোকান বন্ধ ঘোষনা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় নিত্যপণ্য বাদে সব দোকান বন্ধ ঘোষনা

জেলা প্রতিনিধি ঃ গোপালগঞ্জ

করোনাভাইরাসের ঝুঁকি কমাতে আগামীকাল রবিবার থেকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সকল হাট বাজারে কাঁচাবাজার, মুদি, ঔষধ ও কৃষিপণ্যের সাথে সম্পর্কিত দোকানপাট ব্যতীত অন্য সকল প্রকার দোকান পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আইন শৃংখলা কমিটির এক জরুরি সভা থেকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, ওসি শেখ লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন, করোনাভাইসের ঝুঁকি কমাতে আগামীকাল রবিবার থেকে কোটালীপাড়ার সকল হাট বাজারে কাচাবাজার, মুদি, ঔষধ, কৃষিপণ্যের সাথে সম্পর্কিত দোকানপাট ব্যতীত অন্য সকল প্রকার দোকান পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। এ ছাড়া এ উপজেলায় প্রবেশের ২৩টি প্রবেশদ্বারে পরিবহন ও জনসাধারণের চলাচল কঠোর ভাবে সীমিত করা হবে।এই নির্দেশনা অমান্য করে যদি কেউ কোটালীপাড়ায় প্রবেশ করে তা হলে তাকে ১৪ দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

শেয়ার করুন
  • 68
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT