মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:৩৩ অপরাহ্ন৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত সার্চ মানবাধিকার কেন্দ্রীয় কমিটি অনুমোদন সুনামগঞ্জের হুসনা হুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত সুনামগঞ্জে মারপিট মামলার আসামী ফজলু মিয়া গ্রেফতার
গোপালগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

গোপালগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

প্রমথ রঞ্জন সরকার, গোপালগঞ্জ প্রতিনিধি।

গোপালগঞ্জের মৌলভীপাড়া করোনা ভাইরাসের কারণে কর্মহীন, গৃহবন্দী, দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও আসন্ন রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ দিনব্যাপী এ সকল খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়। গোপালগঞ্জ সদর উপজেলার মৌলভীপাড়া প্রবাসী মোহাম্মদ জাহাঙ্গীর এর উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে চাল-ডাল, আলু, ছোলা সহ অন্যান্য খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শেখ এন্টারপ্রাইজ এর প্রোপাইটার মোঃ রবিউল ইসলাম শেখ সহ অন্যান্য কর্মীদের সার্বিক সহায়তায় এসকল খাদ্য সামগ্রী সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে শতাধিক পরিবারকে বুঝিয়ে দেয়া হয়। কর্মহীন গৃহবন্দী দরিদ্র ও অন্য শ্রেণী-পেশার লোকজন এসব খাদ্যসামগ্রী হাতে পেয়ে আনন্দে আনন্দিত হন।

দেশের এই ক্রান্তিলগ্নে মোহাম্মদ জাহাঙ্গীর এমন উদ্যোগ নেয়ায় এলাকাবাসী তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ইতিমধ্যে গোপালগঞ্জ জেলা কে লকডাউন ঘোষণা করা হলে কর্মহীন হয়ে পড়ে প্রায় সব শ্রেণী-পেশার লোকজন। এমন সময় আসন্ন পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী কিছুটা হলেও স্বস্তি বোধ করছেন গৃহবন্দী কর্মহীন সকল পরিবার।

এব্যাপারে মোঃ জাহাঙ্গীর জানান ভবিষ্যতে করোনা ভাইরাস পরিস্থিতি যদি স্বাভাবিক না হয় তাহলে আমার এই খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি অন্যান্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখবো। তিনি এসময় আরও বলেন সমাজের বিত্তবানরা এগিয়ে আসলেই আমরা সরকারের পাশাপাশি কর্মহীন এসব লোকদের ঘরে রেখে করোনাভাইরাস মোকাবেলা করতে সক্ষম হব। তিনি সমাজের সকলের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

এ ব্যাপারে শেখ এন্টারপ্রাইজ এর প্রোপাইটর মোঃ রবিউল ইসলাম শেখ বলেন সমাজের অন্যান্য বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে আমরা দেশের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাস প্রতিরোধে সফলতা অর্জন করতে পারব।

ইতিমধ্যে উল্কা অটোবাইক ও শেখ এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে নানান ধরনের সামাজিক সাহায্য সহযোগিতার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ইনশাআল্লাহ আমরা সব সময় মানুষের পাশে থাকবো। এবং এই করোনাভাইরাস মোকাবেলা করে আমরা আবার নিজ নিজ কাজে নিয়োজিত হতে পারব।

শেয়ার করুন
  • 191
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT