বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৫৯ পূর্বাহ্ন১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত সার্চ মানবাধিকার কেন্দ্রীয় কমিটি অনুমোদন সুনামগঞ্জের হুসনা হুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
গোপালগঞ্জে হঠাৎ ঘূর্ণিঝড়ে পোল্ট্রি ফিড সহ ২৫ টি বাড়িঘর বিধ্বস্ত

গোপালগঞ্জে হঠাৎ ঘূর্ণিঝড়ে পোল্ট্রি ফিড সহ ২৫ টি বাড়িঘর বিধ্বস্ত

জেলা প্রতিনিধি ঃগোপালগঞ্জ

গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ও সাহাপুর ইউনিয়নে হঠাৎ ঘূর্ণিঝড়ের কবলে পড়ে অন্তত ২৫ টি কাঁচা বাড়ি ও পোল্ট্রি ফিডের ঘর ভেঙে পড়েছে।

শনিবার সন্ধ্যায় মাত্র কয়েক মিনিটের ঝড়ের তাণ্ডবে এসব ঘরবাড়ি ভেঙে পড়ে এ সময় বেশ কিছু গাছপালা ভেঙে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় আকাশে কালো মেঘ জড় হয় এরপরই হঠাৎ দমকা হাওয়া বইতে শুরু করে কিছু বুঝে উঠার আগেই ঘূর্ণিঝড় সব কিছু তছনছ করে ফেলে। ঘূর্ণিঝড়ে সবথেকে বেশি ক্ষতি হয় সাহাপুর ইউনিয়নের মা পোল্ট্রি ফিড। এই পোল্ট্রি ফিডের ৬ টি বড় শেড ঘর ঝড়ের কবলে পড়ে সম্পূর্ণ ভেঙে যায়। শেডের মধ্যে থাকা প্রায় ২০০০ বড় সোনালি মুরগি ও প্রায় ৩০০০ বাচ্চা মুরগি মারা যায় ও প্রায় একশত বস্তা মুরগির খাদ্য নষ্ট হয়।

পোল্ট্রি ফিড মালিক হারাধন পোদ্দার সুজয় ও কৌশিক বাইন বলেন, আমি ব্রাক ও অগ্রণী ব্যাংক থেকে সাত লক্ষ টাকা লোন নিয়ে কয়েক মাস আগে বাচ্চা তুলে বড় করি কিন্তু এই ঝরে আমার পোল্ট্রি ফিডের ঘরসহ প্রায় ৫০০০ মুরগি মারা যায়। হঠাৎ এই ঝড়ের কারণে আমরা সর্বস্বান্ত হয়ে গেছি। এই ঘূর্ণিঝড়ে মা পোল্ট্রি ফিডের মোট ২৫ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করেন তারা। এ সময় তারা পোল্ট্রি ফিডের নানান সমস্যার কথা তুলে ধরে প্রধানমন্ত্রীর সহায়তা দাবি করেন।

সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সাদিকুর রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ক্ষতিগ্রস্তদের সাহায্য প্রদানের কাজ চলছে।

শেয়ার করুন
  • 197
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT