বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৫৩ অপরাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
গোপালগঞ্জে ৭বছরের শিশুকে শারীরিক নির্যাতন করলো গ্রাম্য ডাক্তার

গোপালগঞ্জে ৭বছরের শিশুকে শারীরিক নির্যাতন করলো গ্রাম্য ডাক্তার

জেলা প্রতিনিধি ঃ গোপালগঞ্জ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৭ বছরের এক শিশুকে শারীরিক নির্যাতন করেছে সোলায়মান শাহ (৪০) নামে এক গ্রাম্য ডাক্তার।

এ ঘটনায় অভিযুক্ত ডাক্তারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী। আজ শনিবার দুপুরে কোটালীপাড়া উজেলার বুজুরগোকোনা গ্রামের ওই ডাক্তারের চেম্বারে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই শিশু ৪৯নং উত্তরপাড়া মাদ্রাসা সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী।

নির্যাতনের শিকার ওই শিশুর মা জানায়, হঠাৎ করে আমার মেয়ের শরীরের এ্যালার্জির প্রকোপ দেখা দিলে বাড়ীর পার্শবর্তী গ্রাম্য ডাক্তার সোলায়মান শাহ’র কাছে নিয়ে যাই।

এ সময় আমার মেয়েকে চিকিৎসার জন্য ওই ডাক্তারের কাছে রেখে বাড়ীতে ধান নাড়তে চলে আসি। পরে আমার মেয়ে বাড়ীতে এসে আমার কাছে সব কিছু বলে।

এ ব্যাপারে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান বলেন, ওই শিশুর মা বিষয়টি এলাকার লোকজনকে জানালে তারা ওই ডাক্তার সোলায়মান শাহকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ডাক্তারকে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই গ্রাম্য ডাক্তার শিশুটিকে শারীরিক নির্যাতনের কথা স্বীকার করেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল রবিবার আটককৃতকে আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন
  • 179
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT