শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:১৪ পূর্বাহ্ন১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার
গোপালগঞ্জ জেলা পরিষদ সদস্য এর ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

গোপালগঞ্জ জেলা পরিষদ সদস্য এর ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ।

সারা পৃথিবী এখন করোনা ভাইরাস এর কারণে থমকে দাড়িয়েছে। বাংলাদেশ করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব লক্ষণীয়ভাবে বেড়েই চলছে। এমন অবস্থায় সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছেন। লকডাউন করা হয়েছে দেশের বিভিন্ন জেলা এতে করে কর্মহীন হয়ে পড়েছে প্রায় সকল শ্রেণী-পেশার লোকজন। বাংলাদেশ সরকারের আদেশক্রমে সকলে নিজ নিজ বাড়িতে অবস্থান করায় অনেক পরিবারই খাদ্যসংকটে ভুগছে।

ঠিক এমন সময় আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য দেব দুলাল বসু (পল্টু)। গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রায় প্রতিটি বাড়িতে খাদ্য সামগ্রী সহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী তার প্রতিনিধি দলের মাধ্যমে বাড়িতে বাড়িতে পৌঁছে দিচ্ছেন।

গত এক সপ্তাহ যাবৎ তিনি এ সমস্ত খাদ্য সামগ্রী বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে একদিন তার কর্মী বাহিনীর মাধ্যমে বিতরণ করে যাচ্ছেন। প্রায় দুই সহস্রাধিক পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী পৌঁছে দেবেন বলে জানা গেছে।

ইতিমধ্যে তিনি তার কর্মী বাহিনীর মাধ্যমে কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ, কলাবাড়ি, রামশীল, বান্ধাবাড়ি, সাদুল্লাপুর ইউনিয়ন গুলিতে খাদ্য সামগ্রী বিতরণ প্রায় শেষ করেছেন।
এসকল খাদ্য সামগ্রী ছাত্র লীগ নেতা সুমন বোস,সম্পদ বাড়ৈ,উজ্জ্বল সরকার, লিমন হালদা ও ব্যাংকার রিপন বাড়ৈ উপস্থিত থেকে বিভিন্ন ইউনিয়নের বাড়িতে বাড়িতে এসকল খাবার পৌঁছে দেন।

কোটালীপাড়া উপজেলার স্থানীয় সাংবাদিক প্রমথ রঞ্জন সরকার জানান দেবদুলাল বসু পল্টু করোন ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া গৃহবন্দী পরিবারের জন্য সহানুভূতির হাত বাড়িয়ে দিয়েছে। আমরা প্রতিনিয়তই তার এই প্রচেষ্টাকে সফল করার জন্য সার্বিক ভাবে সহায়তা করে আসছি। আমরা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে দেখেছি দেবদুলাল বসু পল্টু এর কর্মীবহিনী ইতিমধ্যে বিভিন্ন গ্রামবাসীর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এবং তারা চলমান রয়েছে। এখানে কোনো পক্ষপাতিত্ব আমাদের চোখে পড়েনি বলেও জানান স্থানীয় এই সাংবাদিক।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য দেবদুলাল বসু পল্টু সাথে ফোনে কথা হলে তিনি বলেন, আমার ব্যক্তি উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের নির্দেশনায় ব্যক্তি তহবিল থেকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা বাসীর ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার এই খাদ্যদ্রব্য বিতরণ কর্মসূচি চলমান থাকবে। আমার সাধ্য অনুযায়ী উপজেলা বাসীর জন্য সর্বত্রই সব ধরনের সহায়তা প্রদান করতে প্রস্তুত রয়েছি।

শেয়ার করুন
  • 174
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT