মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১৮ অপরাহ্ন৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিনিয়র রিপোর্টার রোজিনাকে আটক রেখে হেনস্তা করায় সার্চ সংগঠনের তীব্র নিন্দা সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল ঈদুল ফিতরে জুবিলীয়ান ৯৯ব্যাচের মিলন মেলা ও প্রীতি ফুটবল ম্যাচ শাল্লা বাসীসহ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ওসি নুর আলম সুনামগঞ্জে সদর যুবলীগের উদ্যোগে খাইরুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত। দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী বিপাশা জান্নাত স্বপনা দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ম. জয়নুল আবেদীন রোজ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান খন্দকার মজ্ঞুর আহমেদ
গোপালগঞ্জ জেলা পরিষদ সদস্য এর ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

গোপালগঞ্জ জেলা পরিষদ সদস্য এর ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ।

সারা পৃথিবী এখন করোনা ভাইরাস এর কারণে থমকে দাড়িয়েছে। বাংলাদেশ করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব লক্ষণীয়ভাবে বেড়েই চলছে। এমন অবস্থায় সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছেন। লকডাউন করা হয়েছে দেশের বিভিন্ন জেলা এতে করে কর্মহীন হয়ে পড়েছে প্রায় সকল শ্রেণী-পেশার লোকজন। বাংলাদেশ সরকারের আদেশক্রমে সকলে নিজ নিজ বাড়িতে অবস্থান করায় অনেক পরিবারই খাদ্যসংকটে ভুগছে।

ঠিক এমন সময় আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য দেব দুলাল বসু (পল্টু)। গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রায় প্রতিটি বাড়িতে খাদ্য সামগ্রী সহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী তার প্রতিনিধি দলের মাধ্যমে বাড়িতে বাড়িতে পৌঁছে দিচ্ছেন।

গত এক সপ্তাহ যাবৎ তিনি এ সমস্ত খাদ্য সামগ্রী বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে একদিন তার কর্মী বাহিনীর মাধ্যমে বিতরণ করে যাচ্ছেন। প্রায় দুই সহস্রাধিক পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী পৌঁছে দেবেন বলে জানা গেছে।

ইতিমধ্যে তিনি তার কর্মী বাহিনীর মাধ্যমে কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ, কলাবাড়ি, রামশীল, বান্ধাবাড়ি, সাদুল্লাপুর ইউনিয়ন গুলিতে খাদ্য সামগ্রী বিতরণ প্রায় শেষ করেছেন।
এসকল খাদ্য সামগ্রী ছাত্র লীগ নেতা সুমন বোস,সম্পদ বাড়ৈ,উজ্জ্বল সরকার, লিমন হালদা ও ব্যাংকার রিপন বাড়ৈ উপস্থিত থেকে বিভিন্ন ইউনিয়নের বাড়িতে বাড়িতে এসকল খাবার পৌঁছে দেন।

কোটালীপাড়া উপজেলার স্থানীয় সাংবাদিক প্রমথ রঞ্জন সরকার জানান দেবদুলাল বসু পল্টু করোন ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া গৃহবন্দী পরিবারের জন্য সহানুভূতির হাত বাড়িয়ে দিয়েছে। আমরা প্রতিনিয়তই তার এই প্রচেষ্টাকে সফল করার জন্য সার্বিক ভাবে সহায়তা করে আসছি। আমরা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে দেখেছি দেবদুলাল বসু পল্টু এর কর্মীবহিনী ইতিমধ্যে বিভিন্ন গ্রামবাসীর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এবং তারা চলমান রয়েছে। এখানে কোনো পক্ষপাতিত্ব আমাদের চোখে পড়েনি বলেও জানান স্থানীয় এই সাংবাদিক।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য দেবদুলাল বসু পল্টু সাথে ফোনে কথা হলে তিনি বলেন, আমার ব্যক্তি উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের নির্দেশনায় ব্যক্তি তহবিল থেকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা বাসীর ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার এই খাদ্যদ্রব্য বিতরণ কর্মসূচি চলমান থাকবে। আমার সাধ্য অনুযায়ী উপজেলা বাসীর জন্য সর্বত্রই সব ধরনের সহায়তা প্রদান করতে প্রস্তুত রয়েছি।

শেয়ার করুন
  • 174
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT