শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
চরনারচর ইউনিয়নে ৪০৫টি অসহায় পরিবারের মাঝে ১৫শত টাকা দিয়েছে ব্র্যাক

চরনারচর ইউনিয়নে ৪০৫টি অসহায় পরিবারের মাঝে ১৫শত টাকা দিয়েছে ব্র্যাক

সুনামগঞ্জ প্রতিনিধি
করোনা ভাইরাসের মহামারীর ফলে সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৩৮টি গ্রামের ঘরবন্দি ৪০৫টি অসহায়,গরীব দিনমুজুর ও কেটে খাওয়া মানুষজনের প্রত্যেককে নগদ ১৫শত টাকা করে অর্থ সহায়তা করেছেন উন্নয়ন সংস্থা ব্র্যাক।
বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নের প্রতিটি গ্রামের বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এই নগদ অর্থ প্রদান করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার ও উন্নয়ন সংস্থা ব্র্যাকের সমন্বয়কারী মোঃ ফখরুল আলম। এ সময় উপস্থিত ছিলেন কর্মসূচী সংগঠক মিটন মিয়া ও কল্যাণ মল্লিক প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেছেন,এই করোনা ভাইরাস প্রতিরোধে এখনো কোন প্রতিসেধক ঔষধ বিশ্বে এখনো তৈরী করা সম্ভব হয়নি। তারপরেও বিশ্বের বিষেজ্ঞরা মেডিসিন তৈরীর প্রচেষ্টা অব্যাহত রাখলে ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সবাই যার যার ঘরে অবস্থান করছেন। এজন্য সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাই হলো এই মহামারী থেকে পরিত্রানের একমাত্র উপায়। মনে রাখতে হবে নিজে নিরাপদ থাকলে পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবে ফলে দেশ এই মহামারীর থাবা থেকে রেহাই পাবে। তিনি আরো বলেন আজ যারা কর্মহীন হয়ে ঘরে বসে আছেন সবার জন্য খাদ্য নিরাপত্তা নিশ্চিতে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিটি মানুষের ঘরে ঘরে প্রতিনিয়ত খাদ্যসামগ্রী পৌছে যাচ্ছে। এজন্য সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।

উন্নয়ন সংস্থা ব্র্যাকের সমন্বয়কারী মোঃ ফখরুল আলম বলেছেন এই করোনা ভাইরাসে দেশের প্রতিটি অঞ্চলে অসহায় ও কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ব্র্যাকের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা দেয়া হ”্ছ।ে এই র্দূযোগকালীন সময় ব্র্যাক একেবারেই অসহায় মানুষজনের পাশে আছে এবং পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন
  • 46
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT