রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:১৭ অপরাহ্ন১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান
চরনারচর ইউনিয়ন পরিষদরের উদ্যোগে ৫১৬টি অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।

চরনারচর ইউনিয়ন পরিষদরের উদ্যোগে ৫১৬টি অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।

বিশেষ প্রতিনিধিঃ
শীতে যখন কাপঁছে দেশ ঠিক সেই মুহুূর্তে হাওরের জনপদ সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৫১৬টি অসহায় দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় চরনারচর ইউনিয়ন পরিষদের উদ্যোগে সরকারের দেয়া বরাদ্দকৃত এই শীতবস্ত্র শীতার্ত মানুষজনের হাতে তুলে দেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মহানন্দ দাস,অবনী দাস,পরিষদের ইউপি সদস্য চন্দন তালুকদার,প্রদীপ ভৌমিক,তপন ভৌমিক,রুপক চৌধুরী,আরজ আলী,মোঃ ইউনুছ মিয়া,সত্যবান বৈষ্ণব,মহিলা সদস্যনা মমতাজ বেগম,নাসিমা আক্তার ও ইউপি সচিব অসিত বরণ দাস প্রমুখ।
চরনারচর ইউপি চেয়ারম্যান রতন কুমার তালুকদার বলেন,বর্তমান সরকার গ্রামকে শহরে রুপান্তিত করার লক্ষ্যে বড় বড় মেগা প্রকল্প হাতে নিয়েছে। গ্রামের কোন মানুষ আজ অনাহারে নেই। শিক্ষার প্রসারে প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে অসহায়,গরীব ও মেধাবী শিক্ষার্থীদের স্কুলগামী করতে বিনামূল্য শিক্ষা উপকরণসহ উপবৃত্তি প্রদানের ও ব্যবস্থা করা হয়েছে । তিনি এই শীতের প্রকৌপে শীতার্ত মানুষজনের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের ও এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন
  • 68
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT