শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৫১ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতিন লাকী দেশে আসছেন ১০ ডিসেম্বর বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন
ছাতকে আলোচিত কিশোর তারেক হত্যাকান্ডের আসামী গ্রেফতার।

ছাতকে আলোচিত কিশোর তারেক হত্যাকান্ডের আসামী গ্রেফতার।

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতকে আলোচিত কিশোর তারেক (১৭) হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকায় জামাল উদ্দিন গিয়াস ও তার কেয়ারটেকার আবদুস শুকুর নামের দু’জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাত ১০টায় উপজেলার গোবিন্দগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হয় সুনামগঞ্জ জেলা ডিবি পুলিশ। জামাল উদ্দিন গিয়াস ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের বানারশিপুর গ্রামের মবশ্বির আলীর পুত্র ও গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্টের পশ্চিমে সুহিতপুর এলাকার ছালাম এন্ড ব্রাদার্সের মালিক।

জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডিগারকান্দি গ্রামের দিনমজুর মুজিবুর রহমানের পুত্র তারেক আহমদ অভাবের কারণে গোবিন্দগঞ্জস্থ সুহিতপুর এলাকার ছালাম এন্ড ব্রাদার্স নামের বাসায় কেয়ারটেকার হিসেবে কাজ করতেন। গত ২৭ জুলাই হঠাৎ সে ওই বাসা থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর দিন তারেকের পিতা মুজিবুর রহমান ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১২৫৯) করেন।

নিখোঁজ তারেক কে খোঁজতে থাকে তার পরিবার। নিখোঁজের প্রায় ১১দিন পর সুহিতপুর গ্রাম সংলগ্ন হাওরের একটি জমির সীমানা (আইল) থেকে মাথার খুলিসহ টুকরো টুকরো কংকাল দেখে পুলিশে খবর দেয়া হয়। ৫ আগষ্ট রাত প্রায় সাড়ে ৯টায় থানা পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা মানব দেহের কংকালগুলো উদ্ধার করে।খবর পেয়ে রাতেই সুনামগঞ্জ জেলা তৎকালিন পুলিশ সুপার বরকত উল্লাহ খানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।এ ঘটনায় ছাতক থানায় একটি হত্যা মামলা (নং-০৭) দায়ের হলে পরবর্তীতে মামলাটি সুনামগঞ্জ ডিবি পুলিশে হস্থান্তর করা হয়।

জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ওসি কাজি মুত্তাদির হোসেন আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেজ জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT