বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:০৮ অপরাহ্ন২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা কমিটি অনুমোদন- নিউ টাইমস২৪ দর্শক প্রিয় স্যাটেলাইট টিভি একুশের ২১তম জন্মদিন পালিত সুনামগঞ্জে করোনা আক্রান্ত অপু উকিলের সুস্থ কামনা করে যুব মহিলালীগের দোয়া ও মিলাদ মাহফিল তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি সুনামগঞ্জে যাদুকাটা নদীতে লাখো শ্রমিকের কাজের দাবীতে শ্রমিকের মানববন্ধন ভাটি বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান এনামের উদ্যোগে শতাধিক পরিবারে রমজানের উপহার বিতরণ দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও সুনামগঞ্জ জেলা যুবলীগ চাঁদ দেখা গেলে রোজা- নিউ টাইমস২৪ সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ লাখ টাকার ধান্দায় ব্যর্থ হয়ে খন্দকার আরজুর বিরুদ্ধে ষড়যন্ত্র- নিউ টাইমস২৪
ছাতকে পূর্ব বিরোধের জেরে খরের ঘরে আগুন

ছাতকে পূর্ব বিরোধের জেরে খরের ঘরে আগুন

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে পূর্ব বিরোধের জের ধরে খরের ঘর আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত রবিবার ১৭ মে উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের দিঘলবাক গ্রামের মৃত. ছৈদ উল্লা’র ছেলে আবুল হোসেন বাদী হয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এতে একই গ্রামের কদরিছ আলরি ছেলে আতিক মিয়া ও নজির মিয়ার ছেলে রুহুল আমিনকে আসামী করা হয়।
অভিযোগ সুত্রে জানা যায়, আতিক মিয়া ও রুহুল আমিনের সঙ্গে আবুল হোসেনের বিরোধ সহ মনোমালিন্য চলে আসছিল। এক পর্যায়ে তারা আক্রোশান্নিত হয়ে আবুল হোসেন ও তার পরিবারের ক্ষতি সাধন করার পায়তারাসহ প্রাণ নাশের হুমকি দিতে থাকে। গত ১৪ মে ২০২০ইং তারিখে দিবাগত রাত আবুল হোসেন ও পরিবারের লোকজন রাতের খাবার শেষে পড়েন। রাত সাড়ে ১১টার দিকে আতিক মিয়া ও রুহুল আমিন গংরা আবুল হোসেনের বসত বাড়ীতে অনধীকার প্রবেশ করে বাড়ীর পূর্ব বিটার খরের ঘরে আগুন লাগিয়ে দেয়।

এ সময় রিয়াজ উদ্দিন বিষয়টি দেখে চিৎকার করিলে আতিক মিয়া ও রুহুল আমিন গংরা পালিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়। সুর চিৎকার শুনে অনেকেই এগিয়ে এসে পানি দ্বারা আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু প্রকর আগুনের কারণে সম্পূর্ণ খরের ঘর সহ খর পুঁড়ে গিয়ে আনুমানিক ৫০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে ছাতক থানার এস আই ইমতিয়াজ বলেন অভিযোগের প্রেক্ষিতে গতকাল সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেছি।

শেয়ার করুন
  • 13
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT