শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:৫৩ অপরাহ্ন১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত
জগন্নাথপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত মিরজু মিয়ার অবস্থা আশংকাজনক-নিউ টাইমস্২৪

জগন্নাথপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত মিরজু মিয়ার অবস্থা আশংকাজনক-নিউ টাইমস্২৪

জগন্নাথপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত মিরজু মিয়ার অবস্থা আশংকাজনক

এম রেজা টুনু সুনামগন্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের সুবর্ণকুড়া এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত মিরজু মিয়ার অবস্থা আশংজনক বলে জানাগেছে। আহত মিরজু মিয়া উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সুনু মিয়ার ছেলে। মিরজু মিয়া বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গুরুতর আহত মিরজু মিয়া জানান, ঘটনার দিন ২৯ মার্চ আমি জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের এরালিয়া গ্রামে একটি পারিবারিক অনুষ্টানে যাওয়ার পথে নোয়াগাঁও এলাকার হাজী রফিক মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছা মাত্র আসকর আলীর ছেলে রিপন মিয়া আমার মোটর সাইকেলটি থামিয়ে তাকে নেয়ার জন্য অনুরোধ করে। আমি রাজি হলে সে মোটর সাইকেল চালিয়ে আমাকে নিয়ে রানীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেয়। মোটর সাইকেলটি নোয়াগাঁও সুবর্ণকুড়া নামকস্থানে পৌছা মাত্র দুর্ঘটনায় কবলিত হওয়ার পর থেকে আমি জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফেরার পর নিজেকে সিলেট ওসমানী হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় দেখতে পাই। আহত মিরজু মিয়ার স্ত্রী রোশনা বেগম জানান, মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত আমার স্বামী বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এক প্রশ্নের জবাবে তিনি জানান, আমি আমার স্বামীর চিকিৎসা কাজে সিলেট অবস্থান করলেও এলাকার লোকজনের মাধ্যমে জানতে পারলাম মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত রিপন মিয়ার পরিবার দূর্ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করে আমার স্বামীকে জড়িয়ে মিথ্যা হত্যা মামলা দায়ের সহ নানা ভাবে হয়রানীর চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ বিষয়টি আমি সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপে সুষ্টু তদন্তের দাবী জানাচ্ছি।
উল্লেখ্য, গত ২৯মার্চ জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সূবর্ণকুড়া নামক স্থানে মটর সাইকেল দুর্ঘটনায় রিপন মিয়া নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হলে চিকিৎসার জন্য সিলেট নেয়ার পথে রাস্তায় প্রান হারিয়েছেন ও মিরজু মিয়াকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত রিপনের লাশ ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করলে ঐ দিন রাতেই নিহত রিপন মিয়ার দাফন সম্পন্ন করা হয়।

শেয়ার করুন
  • 44
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT