শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২২ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
জগন্নাথপুর উপজেলায়”সিলভার মাছে আল্লাহ শব্দ লেখা”

জগন্নাথপুর উপজেলায়”সিলভার মাছে আল্লাহ শব্দ লেখা”

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সিলভার মাছ এর গায়ে আরবীতে “আল্লাহু” শব্দ লেখা দেখে অনেকে মাছটি ক্রয় করতে না চাইলেও এক ব্যাক্তি মাছটি ক্রয় করেছেন। এই মাছটির দেখা মিলেছে জগন্নাথপুরের একটি বাজারে।

সফরুজ মিয়া নামক এক মাছ ব্যবসায়ী প্রতিনিয়ত বিভিন্ন প্রজাতির মাছ নিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া বাজারে মাছ বিক্রি করতে আসেন। এই ব্যবসায়ী আজো সিলভার মাছ সহ বিভিন্ন প্রজাতির মাছ নিয়ে বাজারে আসেন।এবং বিক্রির উদ্দেশ্যে মাছ বড় তালে তুলার পর ক্রেতা সাধারণ দেখতে পান একটি সিলভার মাছ এর গায়ে আরবীতে “আল্লাহু ” শব্দ লেখা রয়েছে। মাছটিকে এক নজর দেখার জন্য উপচেপড়া ভীর জমে জনতার। এ ব্যাপারে অনেকেই তাদের মতামত ব্যক্ত করতে গিয়ে বলেন, মাছটির গায়ে আরবীতে “আল্লাহু” শব্দ লেখা আছে। মাছটিকে মাটি চাপা কিংবা পানিতে ভাসিয়ে দেওয়া সবচেয়ে উত্তম। তমধ্যে সুমন মিয়া নামক এক ক্রেতা মাছটি ক্রয় করেছেন।
মাছটির গায়ে আরবী ” আল্লাহু ” শব্দ লেখার সত্যতা নিশ্চিত করে যোগলনগর মসজিদের খতিব মাওলানা মোঃ সোহেল আহমদ শামীম বলেন, মাছের গায়ে থাকা লেখা নিঃসন্দেহে আরবী শব্দ ” আল্লাহু “।এতে দ্বিমতের কোন প্রশ্নই আসেনা। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাছটি খেতে কোন বাঁধা নেই। ইচ্ছা করলে মাটি চাপা দেওয়া যাবে।

শেয়ার করুন
  • 117
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT