শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী আবিবুল বারি আয়হানের উঠান বৈঠক

জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী আবিবুল বারি আয়হানের উঠান বৈঠক

এম রেজা টুনু সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
সুনামগঞ্জের প্রবাসী অধ্যুাষিত এলাকা জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনকে সামনে রেখে বিরামহীন প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন মেয়র প্রার্থীরা।
বুধবার গভীর রাত পর্যন্ত স্বতন্ত্রপ্রার্থী আবিবুল বারি আয়হান(মোবাইল প্রতীকে) পৌরসভার ৫ ও ৬নং ওয়ার্ডের বিভিন্ন পাড়ামহল্লায় গভীর রাত পর্যন্ত উঠান বৈঠক করেন তিনি ও তার সমর্থকরা।
জগন্নাথপুর গ্রামের প্রবীন মুরুব্বী আছমান আলীর সভাপতিত্বে সেলিম আহমদের সঞ্চালনায় প্রধান বক্তা কর্ণেল(অবঃ) সৈয়দ আলী আহমদ,মেয়র প্রার্থী আবিবুল বারি আয়হান,সুরুজ আলী,দুলদুল বারি,কামাল হোসেন,শাহ কবির আলী,শাহেদ,আবরু মিয়া,মধু মিয়া,ছানা মিয়া,শামিনুর রহমান প্রমুখ। এই নির্বাচনে আওয়ামীলীগ,বিএনপির,স্বতস্ত্র ২ জনসহ মোট ৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন। এখানে ১১াট কেন্দ্রে মোট ২৮ হাজার ৫৫৯জন ভোটার ভোট প্রদান করবেন। এরমধ্যে পূরুষ ভোটার ১৪ হাজার ৩৩৮ জন এবং নারী ভোটার ১৪ হাজার ২২১ জন।
বক্তারা বলেন,আগামী ২৯ মার্চ জগন্নাথপুর পৌরসভার উপ নির্বাচনে যদি প্রশাসন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করতে পারেন তাহলে এই পৌরবাসী ব্যালটের মাধ্যমে মোবাইল প্রতীকে মেয়র প্রার্থী আবিবুল বারি আয়হানকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। তারা নির্বাচনে নিরপেক্ষ ভূমিকা পালনে প্রশাসনের কর্তাব্যাক্তিদের নিরপেক্ষ ভূমিকা পালনের আহবান জানান। ##

শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT