শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
জনতারকণ্ঠের সম্পাদকের বোন ও ভগ্নিপতির উদ্যোগে দিরাইয়ে খাদ্য বিতরণ-নিউ টাইমস্২৪

জনতারকণ্ঠের সম্পাদকের বোন ও ভগ্নিপতির উদ্যোগে দিরাইয়ে খাদ্য বিতরণ-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ
বিশ্বব্যাপি করোনা ভাইরাসের আক্রমণে মানুষ যখন দিকভ্রান্ত, প্রতিনিয়ত আক্রান্তের সংখ্যা বাড়ছে; বাড়ছে লাশের সংখ্যা, ঠিক সে সময়েই এলাকার অসহায় মানুষের পাশে এসে অনেকেই দাঁড়াচ্ছেন। এই ভাইরাসের কারণে বিশ্বের অধিকাংশ দেশেই লোকজন কার্যত গৃহবন্দী। এর থেকে বাদ যায়নি বাংলাদেশের সাধারণ খেটে খাওয়া মানুষও। যার কারণে দেশের মধ্য ও নি¤œ আয়ের মানুষ কঠিন সময় পার করছে। এই সমস্যা থেকে উত্তরণের জন্য দেশি-প্রবাসি অনেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।
এরই প্রেক্ষিতে সুনামগঞ্জের দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের জারলিয়া গ্রামের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। গ্রামের মৃত এমএ মনির মিয়ার মেয়ে ও দিরাই সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফে ছোট বোন এবং ভগ্নিপতির অর্থায়নে শুক্রবার বিকেলে এ ত্রাণ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন দিরাই সাংবাদিক ফোরামের সভাপতি ইয়াহিয়া চৌধুরী, সহ-সভাপতি ইকবাল আহমদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফ, নির্বাহী সদস্য জাহিদ মিয়া, এমকে ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মোস্তাহার মিয়া মোস্তাক, আব্দুল কালাম, সুবহান মিয়া, গোলাম রব্বানী প্রমূখ।
পরে গ্রামের প্রায় শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ৭ কেজি চাল ও ৪ কেজি আলু বিতরণ করা হয়।
উল্লেখ্য, করোনা ভাইরাসের ভয়াবহ এই দুঃসময়ে মৃত এমএ মনির মিয়ার ছেলে-মেয়েরা সুনামগঞ্জের দিরাই কলেজরোডস্থ এমএ মনির ম্যানশনের দোকান কোঠার ভাড়া মওকুফ করেছেন, যা জেলার মধ্যে এটিই প্রথম।

শেয়ার করুন
  • 26
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT