শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩৬ পূর্বাহ্ন১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার
জননেত্রী শেখ হাসিনা সহ সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ নানকের।

জননেত্রী শেখ হাসিনা সহ সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ নানকের।

নিউ টাইমর্স২৪ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করে দলীয় প্রধান শেখ হাসিনাসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন
বুধবার (৮ জানুয়ারি) বিকেলে ল্যাবএইওডের সিসিইউ থেকে সাধারণ নানককে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি ৫ম তলায় ভিআইপি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। জাহাঙ্গীর কবির নানকের ব্যক্তিগত কর্মকর্তা মাছুদুর রহমান বিপ্লবও এসব তথ্য নিশ্চিত করেছেন।

৪৮ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে শাররীক অবস্থা স্থিতিশীল দেখে নানকের চিকৎসায় গঠিত ল্যাবএইডের মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তাকে কেবিনে কেবিনে স্থানান্তর করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছেন, তিনি এখন সম্পূর্ণ সুস্থ। কিছু রুটিন চিকিৎসার জন্য আরও দুয়েকদিন তাকে চিকিৎসকদের তত্ত্বাবধানে হাসপাতালে রাখা হবে। তিনি ল্যাবএইডের সিনিয়র কনসালটেন্ট, ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ও সিসিইউ ইনচার্জ ডাক্তার মাহবুবুর রহমানের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে সোমবার (৬ জানুয়ারি) সকালে হঠাৎ বুকে ব্যথা অনুভব হলে ব্যক্তিগত চিকৎসকদের পরামর্শে তাৎক্ষণিক ল্যাবএইডে ভর্তি করা হয় জাহাঙ্গীর কবির নানককে। প্রাথমিক পরীক্ষায় সন্দেহে তাৎক্ষণিক এনজিওগ্রামের সিদ্ধান্ত নেওয়া হয়। এনজিওগ্রামে নানকের হার্টে দুটি ব্লক ধরা পড়ে। হৃৎযন্ত্রের সঞ্চালনে ধরা পড়া ব্লকে রিং বসানো হয়েছে বলে জানান ল্যাবএইডের কার্ডিয়াক বিশেষজ্ঞ ডাক্তার মাহবুবুর রহমান।

মাহবুবুর রহমান জানান, জাহাঙ্গীর কবির নানক এখন পুরোপুরি শঙ্কামুক্ত। তিনি দ্রুত সময়ে বরাবরের মতো রাজনৈতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারবেন।

শেয়ার করুন
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT