রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৫৫ অপরাহ্ন৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
উদীয়মান সমাজ সেবিকা শামীমা আক্তার খুশিকে মহিলা কাউন্সিলর পদে দেখতে চায় ওয়ার্ডবাসী দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন নাদের বখত শান্তিপূর্ণ ভাবে সুনামগঞ্জ পৌরসভার ভোট গ্রহন চলছে আগামীকাল সুনামগঞ্জ পৌরসভার নির্বাচন সব প্রস্তুতি সম্পন্ন বর্ষীয়ান রাজনীতিবিদ মতিউর রহমানের ৮১তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত গতকাল মধ্যরাত থেকে অফলাইনে নির্বাচনী প্রচারণা বন্ধ অনলাইনে প্রার্থীরা সরব জনপ্রিয় মিউজিশিয়ান সুমন রানা’র জন্মদিন আজ সুনামগঞ্জ পৌর নির্বাচনে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন প্রার্থীরা দিরাই’র কৃতি সন্তান নুনু মিয়ার জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী পদক লাভ জগন্নাথপুরে নৌকা মার্কায় ভোট চাইলেন শ্রমিকবান্ধব নেতা সেলিম আহমেদ
জনপ্রিয় ডাক্তার নারায়নগঞ্জের উপ পরিচালক গৌতম রায় করোনা আক্রান্ত

জনপ্রিয় ডাক্তার নারায়নগঞ্জের উপ পরিচালক গৌতম রায় করোনা আক্রান্ত

নিউ টাইমস্ ডেস্কঃ সুনামগঞ্জের গরিবের ডাক্তার হিসেবে পরিচিত ও নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উপপরিচালক ডা. গৌতম রায় করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বর্তমানে তিনি নারায়ণগঞ্জে আইসোলেশনে আছেন। তার করোনা আক্রান্তের খবর সুনামগঞ্জে এসে পৌছার পর কান্নায় ভেঙ্গে পড়ছেন অনেক গরিব মানুষ। ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই তার জন্য দোয়া ও প্রার্থনা করছেন।
সুত্র জানায়, নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালের মেডিসিন বিভাগের একজন চিকিৎসক প্রথম করোনা আক্রান্ত হন। পরে ওই হাসপাতালের গাইনি বিভাগের এক চিকিৎসকের করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। আক্রান্ত হন হাসপাতাল সুপারের সহকারীও (পিএ)। এরপর ওই হাসপাতালের বেশ কয়েকজন চিকিৎসক ও স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তাদের মধ্যে ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়। সংগৃহীত নমুনায় নতুন করে আরো ১৩ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে হাসপাতালের উপপরিচালক ডা. গৌতম রায়, নার্স, অফিস সহকারী, স্টোর কিপার, ওয়ার্ড বয় রয়েছেন।
ডা. গৌতম রায় বলেন, হাসপাতালের স্টাফসহ নতুন করে ১৩ জন আক্রান্ত হয়েছেন। এর আগে তিনজন আক্রান্ত হয়েছিলেন। আজ আমিও পজেটিভ, বর্তমানে আইসোলেশনে আছি। তিনি আরো বলেন, চিকিৎসকরা আক্রান্ত, স্টাফ আক্রান্ত। এভাবে তো আর চিকিৎসা দেয়া যাবে না। এতে অন্যরাও আক্রান্ত হবেন। স্বাস্থ্য বিভাগকে বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। ডা. গৌতম রায় সুনামগঞ্জবাসীসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
এদিকে ডা. গৌতম রায়ের করোনা পজেটিভের বিষয়টি সুনামগঞ্জে এসে পৌছলে বিভিন্ন মহলের মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন। তারা এমন একজন সৎ ও ভালো মানুষের জন্য সুস্থতা কামনা করে প্রার্থনাও করছেন।
ডা. গৌতম রায়ের পরিবার তার সুস্থতা কামনা করে সবার কাছে আর্শিবাদ কামনা করেছেন।
ধনী গরিব সব মহলে তার বিশেষ সমাদর রয়েছে।

শেয়ার করুন
  • 136
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT