বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি গঠন উপলক্ষে সদস্য অভিযান স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেছে মধুরাপুর গ্রামবাসী সাংবাদিক শফিউলের প্রচেষ্টায় বিশ্বম্ভপুর উপজেলায় দ্বীনি মাদ্রাসা করার পরিকল্পনা বিশ্ববিদ্যালয় নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান মানব পাচারকারী তাজুদ আলী ও মোস্তফা মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের কুয়েতে বাংলাদেশের এম পি পাপুল গ্রেফতার সিলেট ছাড়ার আগে নগরবাসীর দোয়া চাইলেন বদর উদ্দিন আহমদ কামরান সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের সামনে ১২ মাসের বেতনভাতা পরিশোধের দাবীতে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের অবস্থান কর্মসূচীতে পুলিশের লাঠিপেঠা, ৬ জন আটক এতেক্বাফরত ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের লাইভ ভার্চুয়াল আলোচনা সভা
জনপ্রিয় ডাক্তার নারায়নগঞ্জের উপ পরিচালক গৌতম রায় করোনা আক্রান্ত

জনপ্রিয় ডাক্তার নারায়নগঞ্জের উপ পরিচালক গৌতম রায় করোনা আক্রান্ত

নিউ টাইমস্ ডেস্কঃ সুনামগঞ্জের গরিবের ডাক্তার হিসেবে পরিচিত ও নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উপপরিচালক ডা. গৌতম রায় করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বর্তমানে তিনি নারায়ণগঞ্জে আইসোলেশনে আছেন। তার করোনা আক্রান্তের খবর সুনামগঞ্জে এসে পৌছার পর কান্নায় ভেঙ্গে পড়ছেন অনেক গরিব মানুষ। ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই তার জন্য দোয়া ও প্রার্থনা করছেন।
সুত্র জানায়, নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালের মেডিসিন বিভাগের একজন চিকিৎসক প্রথম করোনা আক্রান্ত হন। পরে ওই হাসপাতালের গাইনি বিভাগের এক চিকিৎসকের করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। আক্রান্ত হন হাসপাতাল সুপারের সহকারীও (পিএ)। এরপর ওই হাসপাতালের বেশ কয়েকজন চিকিৎসক ও স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তাদের মধ্যে ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়। সংগৃহীত নমুনায় নতুন করে আরো ১৩ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে হাসপাতালের উপপরিচালক ডা. গৌতম রায়, নার্স, অফিস সহকারী, স্টোর কিপার, ওয়ার্ড বয় রয়েছেন।
ডা. গৌতম রায় বলেন, হাসপাতালের স্টাফসহ নতুন করে ১৩ জন আক্রান্ত হয়েছেন। এর আগে তিনজন আক্রান্ত হয়েছিলেন। আজ আমিও পজেটিভ, বর্তমানে আইসোলেশনে আছি। তিনি আরো বলেন, চিকিৎসকরা আক্রান্ত, স্টাফ আক্রান্ত। এভাবে তো আর চিকিৎসা দেয়া যাবে না। এতে অন্যরাও আক্রান্ত হবেন। স্বাস্থ্য বিভাগকে বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। ডা. গৌতম রায় সুনামগঞ্জবাসীসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
এদিকে ডা. গৌতম রায়ের করোনা পজেটিভের বিষয়টি সুনামগঞ্জে এসে পৌছলে বিভিন্ন মহলের মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন। তারা এমন একজন সৎ ও ভালো মানুষের জন্য সুস্থতা কামনা করে প্রার্থনাও করছেন।
ডা. গৌতম রায়ের পরিবার তার সুস্থতা কামনা করে সবার কাছে আর্শিবাদ কামনা করেছেন।
ধনী গরিব সব মহলে তার বিশেষ সমাদর রয়েছে।

শেয়ার করুন
  • 136
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT