বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন
জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করে র্তূজয় তালুকদার।

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করে র্তূজয় তালুকদার।

বিশেষ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২০ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জেলার ১১টি উপজেলার ৬ শতাধিক শিশুর অংশগ্রহনে ৭৯টি বিষয়ের উপর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরমধ্যে প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে ২৩৭ জন শিশুরা বিজয়ী হয়। এই প্রতিযোগিতায় কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করেছে তুর্জয় শেখর তালুকদার । সে সুনামগঞ্জ ষোলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র এবং সে সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ,মোহনা টেলিভিশন ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদারের ছোট ছেলে। র্তূজয় শেখর তালুকদার গত ৯ জানুয়ারী উপজেলা ভিত্তিক শিশু প্রতিযোগিতায় ও কুঠির শিল্পে প্রথমস্থান অধিকার করে সনদপত্র ও পুরস্কার গ্রহন করেছিল।
এ উপলক্ষে সোমবার বিকেলে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি সুনামগঞ্জের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পাবলিক প্রসিকিউটর(এপিপি) এড. সামছুল আবেদীনের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলাম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার ববি,সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেবদাস চৌধুরী রঞ্জন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ প্রমুখ। প্রতিযোগিতা শেষে র্তূজয় শেখর তালুকদার অতিথিদের নিকট হতে সনদপত্র ও ক্রেষ্ট গ্রহন করেন।

শেয়ার করুন
  • 109
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT