মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরের ১১৪ নং দক্ষিণ প্রভাকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন দক্ষিণ সুনামগঞ্জে লোকনাথ পূজাঁয় প্রতিপক্ষের চুরিকাঘাতে নিহত ১ আহত ২জন বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ বহুবিবাহ ঠেকাতে বিবাহ পদ্ধতি ডিজিটাল করা জরুরি : ফররুখ শাহজাদ চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু ই‌ন্তেকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভাষা শহীদদের প্রতি পুরুষ অধিকার সংগঠনের শ্রদ্ধা নিবেদন মাতৃভাষা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ
জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করে র্তূজয় তালুকদার।

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করে র্তূজয় তালুকদার।

বিশেষ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২০ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জেলার ১১টি উপজেলার ৬ শতাধিক শিশুর অংশগ্রহনে ৭৯টি বিষয়ের উপর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরমধ্যে প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে ২৩৭ জন শিশুরা বিজয়ী হয়। এই প্রতিযোগিতায় কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করেছে তুর্জয় শেখর তালুকদার । সে সুনামগঞ্জ ষোলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র এবং সে সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ,মোহনা টেলিভিশন ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদারের ছোট ছেলে। র্তূজয় শেখর তালুকদার গত ৯ জানুয়ারী উপজেলা ভিত্তিক শিশু প্রতিযোগিতায় ও কুঠির শিল্পে প্রথমস্থান অধিকার করে সনদপত্র ও পুরস্কার গ্রহন করেছিল।
এ উপলক্ষে সোমবার বিকেলে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি সুনামগঞ্জের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পাবলিক প্রসিকিউটর(এপিপি) এড. সামছুল আবেদীনের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলাম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার ববি,সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেবদাস চৌধুরী রঞ্জন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ প্রমুখ। প্রতিযোগিতা শেষে র্তূজয় শেখর তালুকদার অতিথিদের নিকট হতে সনদপত্র ও ক্রেষ্ট গ্রহন করেন।

শেয়ার করুন
  • 109
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT